বিরাট ও অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাট ও অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

লুডোর ম্যাচেও চ্যাম্পিয়ান বিরাট! হারিয়ে দিলেন অনুষ্কাকে

শুধু ক্রিকেটের ব্যাট হাতেই নয়, বিরাট ম্যাজিক তো লুডোর ম্যাচেও অব্যাহত! তবে হার স্বীকারে রাজি নন অনুষ্কা শর্মা।

লকডাউনে ঘরবন্দিতে সময় কাটাতে নানা রকমের কাজ করছেন তারকারা। কেউ রকমারি পদ রান্না করছেন, তো কেউ ফিটনেসে মন দিচ্ছেন। কেউ ঘরের দৈনন্দিন কাজ নিয়েই ব্যস্ত।গৃহবন্দি জীবনের নানান ঝলক সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তুলে ধরছেন বিরুষ্কা জুটিও। লকডাউনের জেরে আউটডোর গেম থেকে দূরেই থাকতে হচ্ছে ভারত অধিনায়ককে। তবে কথায় বলে না, খেলোয়াড়ের ভিতর থেকে খেলাকে দূরে সরিয়ে কোনওভাবেই রাখা যায় না। অগত্যা ইনডোর গেমেই মন দিয়েছেন বিরাট! স্ত্রীর সঙ্গে জমিয়ে বোর্ড গেম খেলছেন এই তারকা ক্রিকেটার। দুদিন আগেই সপরিবারে জমিয়ে মনোপলি খেলতে দেখা গিয়েছিল বিরাট-অনুষ্কাকে। এবার লুডো গেম খেলতে দেখা গেল তাঁদের। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ঝলক শেয়ার করে নিয়েছেন অনুষ্কা। বাবা-মা’র সঙ্গেই অনলাইনে লুডোর গেম খেলছিলেন এই দম্পতি। ছবি দেখেই বোঝা গেল ম্যাচ গো-হারা হারতে বসেছেন নায়িকা! যদিও অনুষ্কার দাবি ‘আমি ম্যাচ হারছি না, আমি ঘরে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুশীলন করছি’।

হেরে গিয়েও হার স্বীকার করলেন না বিরাট পত্নী
হেরে গিয়েও হার স্বীকার করলেন না বিরাট পত্নী

দিনকয়েক আগেই মনোপলি খেলার একটি ছবি পোস্ট করে অনুষ্কা পরিবারের গুরুত্বের কথা তুলে ধরেছিলেন ইনস্টা পোস্টে। জীবনের প্রতিটি পদক্ষেপে,মুশকিল সময়ে পরিবার যেভাবে আমাদের আগলে রাখে, যেভাবে নিঃস্বার্থভাবে ভালোবাসা উডাড় করে দেয় সেই গুরুত্বের কথা বলেন। জানান এই কঠিন সময়ে আমাদের পরিবারের বয়স্ক সদস্যের,আমাদের জীবনের প্রথম শিক্ষাগুরুদের আগলে রাখাটা আমাদের জন্য কতটা জরুরি।



ক্রিকেটের বাইশ গজ থেকে দূরে থাকা বিরাট কোহলি যাতে ময়দান আর অনুরাগীদের লকডাউনে বেশি মিস না করেন সেই কথা ভেবে 'বিরাট দাওয়াই' বার করে ফেলেছেন অনুষ্কা শর্মা। শুক্রবার ইনস্টাগ্রামে একটা মজাদার ভিডিয়ো শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে বিরাট অনুরাগীদের নকল করে অনুষ্কাকে বলতে শোনা গিয়েছে 'কোহলি চউকা মার না..'।


বন্ধ করুন