বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : ভামিকাকে অর্ধ-শতরান উত্‍সর্গ বিরাটের, চুমু ছুঁড়েলেন গ্যালারিতে বসা অনুষ্কাকে
বিরাট উপহার
বিরাট উপহার

ভিডিয়ো : ভামিকাকে অর্ধ-শতরান উত্‍সর্গ বিরাটের, চুমু ছুঁড়েলেন গ্যালারিতে বসা অনুষ্কাকে

  • আইপিএল-এর চলতি মরসুমের প্রথম অর্ধ-শতরান মেয়েকেই উত্‍সর্গ করলেন বিরাট কোহলি। 

বৃহস্পতিবার ব্যাট হাতে ফের একবার বিরাট কামালের সাক্ষী থাকল ক্রিকেটপ্রেমীরা। এদিন রাজস্থান রয়্যালসকে হেলায় হারালো বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এদিন মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএলের চলতি সিজনে প্রথমবার বিরাটের ব্যাটে এল অর্ধশতরান। এবং প্রত্যাশিতভাবেই এই অর্ধ-শতরান মেয়ে ভামিকাকে উত্‍সর্গ করলেন কোহলি। 

আইপিএল-এর অফিসিয়্যাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের তরফে শেয়ার করা হয়েছে কোহলির সেলিব্রেশনের একটি মুহূর্ত, যা ঝড় তুলছে নেটদুনিয়ায়। ১৩তম ওভারের দ্বিতীয় বলে ৫০-এর গন্ডি ছুঁয়েই প্রথমে ডাগ-আউটের দিকে ব্যাচ উঁচিয়ে ধরেন বিরাট, এরপর দু-হাত জুড়ে ক্র্যাডলের ভঙ্গি করেন, অর্থাত্ যেন ছোট্ট ভামিকাকে দোলা দিচ্ছেন তিনি। তারপরই গ্যালারিতে বসে থাকা স্ত্রী, অনুষ্কা শর্মার উদ্দেশে ছুঁড়ে দেন ফ্লায়িং কিস। 

অনুরাগীরা বিরাটের এই ভিডিয়োয় মন হারাচ্ছে। একজন মন্তব্য করেন, ‘OMG! রাজা সবসময় রাজাই থাকে, যেভাবে কোহলি অনুষ্কাকে চুমু ছুঁড়ে দিল…দুর্দান্ত একটা মুহূর্ত’। অপর একজন লেখেন, ‘মেয়ের জন্য বিরাট এটা করল'। এদিন ২১ বল বাকি থাকতেই জয়ের প্রয়োজনীয় ১৭৮ রান তুলে নেয় আরসিবি, তাও বিনা কোনও উইকেট খুইয়ে।১০ উইকেটের এই অনবদ্য জয় দলের এবং অনুরাগীদের আত্মবিশ্বাস অনেকখানি বাড়িয়ে দিয়েছে। অনেকের মতেই ঘরে লক্ষ্মী এসেছে তাই অবশেষে বোধহয় আইপিএল-এর ট্রফি ভাগ্য খুলবে বিরাটের। 

উল্লেখ্য, চলতি বছর ১১ জানুয়ারি ভামিকার জন্ম দেন অনুষ্কা। তারপর থেকেই বিরুষ্কার সন্তানকে নিয়ে চর্চার শেষ নেই। মেয়ের ঝলক সামনে আনলেও এখনও মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি এই তারকা দম্পতি। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফাঁকে এক সাক্ষাত্কারে বিরাট কোহলি জানিয়েছেন, ভামিকার আগমনে তাঁর জীবন আচমকাই ‘মারাত্মকভাবে’ বদলে গিয়েছে। তিনি আরও বলেন, ভামিকার সঙ্গে যে আত্মিকযোগ তাঁরা (বিরাট ও অনুষ্কা) অনুভব করেন তেমন আগে কখনও করেননি।

টেলিভিশন হোস্ট দানিশ সইতকে বিরাট বলেন, ‘বিষয়টা খুব মারাত্মকভাবে বদলে গিয়েছে। যা কিছুর সঙ্গে অভ্যস্ত ছিলাম সবই কেমন পালটে গিয়েছে। অন্য একটা জীবনের খেয়াল রাখাটা এখন মূলত মায়ের দায়িত্ব, তবে বাবা হিসাবে আমারও কিছু দায়িত্ব বর্তায়। দু’জনেই চেষ্টা করছি সেই দায়িত্ব পালনের'।

বন্ধ করুন