বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat Kohli: শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্র্যান্ড ভ্যালু মাথা ঘুরিয়ে দেবে!

Virat Kohli: শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্র্যান্ড ভ্যালু মাথা ঘুরিয়ে দেবে!

শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু মাথা ঘুরিয়ে দেবে!

Virat Kohli: বিরাট কোহলির ব্র্যান্ড ভ্যালু প্রায় ১৯ হাজার কোটি টাকা! কী চমকে গেলেন তো? হ্যাঁ, এতটাই মূল্যবান ভারতীয় ক্রিকেট তারকা।

শাহরুখ খানকে পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্যবান সেলিব্রিটির খেতাব ছিনিয়ে নিলেন বিরাট কোহলি। তাঁর ব্র্যান্ড ভ্যালু ২২৭.৯ মিলিয়ন মার্কিন ডলার যার অর্থ প্রায় ১৯ হাজার কোটি টাকা। ২০২২ সালে বিরাটের ব্র্যান্ড ভ্য়ালু ছিল ১৭৬.৯ মিলিয়ন মার্কিন ডলার। অর্থাৎ একলাফে ২৯% বৃদ্ধি পেয়েছে। কনসালটেন্সি ফার্ম ক্রোল, ভারতের সবচেয়ে প্রভাবশালী সেলিব্রিটি ব্র্যান্ডের তালিকা প্রকাশ করেছে। যার মধ্যে সব বলি সেলেবদের পিছনে ফেলে বিরাট কোহলি শীর্ষে রয়েছেন। ২০৩.১ মিলিয়ন মার্কিন ডলার ব্র্যান্ড ভ্যালু নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন রণবীর সিং। 

২০২৩ সাল ছিল শাহরুখের কেরিয়ারের সবচেয়ে ব্য়বসাসফল বছর। দুটো ১০০০ কোটির ছবি উপহার দিয়েছেন বাদশা। তবুও বিজ্ঞাপনী জগতে দর খুব বেশি বাড়েনি তাঁর। ক্রোল'স সেলিব্রিটি ব্র্যান্ড ভ্যালুয়েশন রিপোর্ট ২০২৩ শীর্ষক এই প্রতিবেদনে ১২০.৭ মিলিয়ন মার্কিন ডলার ব্র্যান্ড ভ্যালু নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন শাহরুখ খান। দশম থেকে সোজা ৩ নম্বর স্থানে লাফ মেরেছেন কিং খান। ২০২০ সালের পর এই প্রথমবার প্রথম পাঁচে জায়গা হল তাঁর। 

১১১.৭ মিলিয়ন মার্কিন ডলারের ব্র্যান্ড ভ্যালু নিয়ে চতুর্থ স্থানে রয়েছেন অক্ষয় কুমার। আলিয়া ভাট চতুর্থ থেকে পঞ্চম স্থানে নেমে গেছেন। তাঁর ব্র্যান্ড ভ্যালু ১০১.১০ মিলিয়ন মার্কিন, ৯৬ মিলিয়ন মার্কিন ডলার ব্র্যান্ড ভ্যালু নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

ক্রোল অনুসারে সেলিব্রিটি ব্র্যান্ড ব়্যাঙ্কিং-এর সেরা ১০-

১. বিরাট কোহলি

২. রণবীর সিং

৩. শাহরুখ খান

৪. অক্ষয় কুমার

৫.আলিয়া ভাট

৬. দীপিকা পাড়ুকোন 

৭. এমএস ধোনি,

৮. সচিন তেন্ডুলকর

৯. অমিতাভ বচ্চন

১০. সলমন খান

প্রোডাক্ট বা ব্র্যান্ড এনডোর্সমেন্ট, ডিজিটাল ক্যাম্পেন, ওয়েবসাইটে উপস্থিতির মতো বিষয় থেকে সম্ভাব্য আয়ের নিরিখে এই ধরনের ভ্যালুয়েশন সম্পর্কে ধারণা করা হয়। যদিও মার্চেন্ডাইজিং থেকে আয়ের বিষয়টি এ ক্ষেত্রে বিবেচিত হয় না। সেলেবদের ব্র্যান্ডের সবচেয়ে বেশি আয় আসে ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকেই আসে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের এটাই নতুন ভারত, টেস্ট ও T20-র শেষ ২ সিরিজে রচিত হল ঘুরে দাঁড়ানোর নতুন উপাখ্যান ঠিক যেন রাজরানি! রিসেপশনে নজরকাড়া লুকে রাধিকা, গোলাপি শাড়িতে টেক্কা নীতার ‘যতক্ষণ না পর্যন্ত আদালত থেকে …’ কোটা বিরোধী আন্দোলন নিয়ে আর কী বললেন হাসিনা?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.