বাংলা নিউজ > বায়োস্কোপ > ভামিকার বয়স হল দুই মাস, বিশেষ স্টাইলে উদযাপন বিরুষ্কার
বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা
বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা

ভামিকার বয়স হল দুই মাস, বিশেষ স্টাইলে উদযাপন বিরুষ্কার

  • মেয়ে ভামিকার দু'মাস বয়স উদযাপনে বিরুষ্কার আদুরেমাখা ছবি মুগ্ধ করেছে নেটিজেনদের।

মেয়ে ভামিকার দু’মাসের জন্মদিনে সামনে এল বিরুষ্কার আদুরেমাখা পোস্ট। স্ত্রী অনুষ্কার কপালে চুম্বন করে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেন ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি।

ছবিতে দেখা যাচ্ছে, সাদার ওপর নীল রঙের দাগকাটা ফ্লোরাল পাজামা পোশাকে ধরা দেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্যদিকে, বিরাটের পরনে রয়েছে ধবধবে সাদা টি-শার্ট। ছবি পোস্ট করে ক্যাপশনে শুধুমাত্র একটা হৃদয় ইমোজি দিয়েছেন তিনি। তারকা দম্পতির ছবি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। অনুরাগীরা কমেন্টে ভালবাসায় ভরিয়ে দেন।

সম্প্রতি, মেয়ে ভামিকার দু’মাসের জন্মদিন উদযাপন করে সামাজিক মাধ্যমে কেকের ছবি শেয়ার করে অনুষ্কা। কাস্টোমাইড কেকের ছবি দেখা যায় অনুষ্কার ইনাস্টাগ্রাম স্টোরিতে।

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি।
অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি।

গত ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা শর্মা। ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবসের দিন দ্বিতীয়বার মেয়ে ভামিকার ছবি প্রকাশ্যে আনেন তারকা দম্পতি। স্ত্রী-কন্যার নতুন ছবি প্রকাশ্যে আনেন বিরাট। স্ত্রী অনুষ্কা এবং মেয়ে ভামিকার ছবি পোস্ট করে বিরাট জানিয়েছেন, সবথেকে শক্তিশালী নারী হিসেবে তিনি অনুষ্কাক চেনেন।

বিরাট লেখেন, ‘সন্তানের জন্মের সাক্ষী থাকাটা সবচেয়ে শিহরণ জাগানো, অবিশ্বাস্য এবং ভাষায় প্রকাশ না করতে পারা একটা অভিজ্ঞতা যে কোনও মানুষের জন্য। সেটার সাক্ষী থাকবার পর, তুমি উপলব্ধি করতে পারো আসল শক্তি কাকে বলে, নারীদের ঐশ্বরিক ক্ষমতা… সেই কারণেই ভগবান তাঁদের ভিতরেই জীবনের জন্ম দেয়…কারণ তাঁরা পুরুষদের চেয়ে অনেক অনেক বেশি শক্তিশালী। আমার জীবনে সবচেয়ে নির্ভীক, সহমর্মী, শক্তিশালী মেয়েকে জানাই নারী দিবসের শুভেচ্ছা, আরও একজন যে নিজের মায়ের মতোই বড় হয়ে উঠবে। আর এই পৃথিবীর সকলে মেয়েদের জানাই নারী দিবসের শুভেচ্ছা’।

বন্ধ করুন