বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat on Dinner Date: জাহির খানের বউ সাগরিকা-র সঙ্গে ডিনারে বিরাট, ছেলে-মেয়ে নিয়ে অনুষ্কা একা বাড়িতে?

Virat on Dinner Date: জাহির খানের বউ সাগরিকা-র সঙ্গে ডিনারে বিরাট, ছেলে-মেয়ে নিয়ে অনুষ্কা একা বাড়িতে?

ডিনার ডেটে বিরাট কোহলি, সঙ্গে কারা?

টি ২০ বিশ্বকাপ খেলতে ভারতীয় টিম আমেরিকায়। যদিও বিরাট এখনও মুম্বইতে। শনিবার রাতে তাঁকে দেখা গেল ডিনার ডেটে। অনুষ্কাকে বাড়িতে রেখে গেলেন নাকি?

একদিকে বলিউডের অন্দরে চলছে হার্দিক পান্ডিয়া ও নাতাশার ডিভোর্সের গুঞ্জন। তারই মাঝে জাহির খানের বউ, অভিনেত্রী সাগরিকা ঘাটগের সঙ্গে দেখা গেল ডিনার ডেটে। এইটুকু পরেই ভ্রু কোঁচকানোর প্রয়োজন নেই। সাগরিকার সঙ্গে ছিলেন প্রাক্তন ফাস্ট বোলার জহির খানও। অনুরাগীরা নিশ্চয়ই ভাবছেন, তাহলে অনুষ্কা কোথায়? বাড়িতে ভামিকা আর অকায়কে নিয়ে ব্যস্ত?

ডিনার ডেটে বিরাট:

মোটেও তা নয়, এদের সঙ্গে ছিলেন অনুষ্কা শর্মাও। বিরাট-অনুষ্কা-জাহির-সাগরিকা চার জন একসঙ্গে গিয়েছিলেন ডিনার ডেটে। তাঁদের সঙ্গে ছিল টেলিভিশন সম্প্রচারক গৌরব কাপুরও। পাপারাজ্জি মানব মঙ্গলানির অ্যাকাউন্ট থেকে মঙ্গলবার রাতের রেস্তোরাঁ ভিজিটের ছবি শেয়ার করা হল।

আরও পড়ুন: ইসলামের টানে অভিনয় ছাড়েন জায়রা! বাবার মৃত্যুর খবর ভাগ করে লিখলেন, ‘আল্লা ক্ষমা করুক…’

বিরাট কোহলি তার সতীর্থদের সঙ্গে প্রথম ব্যাচে যোগ দেননি, যারা আমেরিকা গিয়েছে আসন্ন টি ২০ বিশ্বকাপ খেলতে। যারা ২৫ জুন মুম্বই থেকে নিউইয়র্কের উদ্দেশ্যে রওনা হন। রোহিত শর্মা, ঋষভ পন্থ, জসপ্রিত বুমরাহ এবং রবীন্দ্র জাদেজা ভারতীয় ক্রিকেটারদের প্রথম ব্যাচের মধ্যে ছিলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ, চলবে ১ জুন থেকে ২৯ জুন অবধি। মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ এবার যৌথ আয়োজক।

আরও পড়ুন: নায়িকার পর কি বদলে গেল চিনি-র খলনায়িকাও? মধুরিমার জায়গায় আসছে নাকি ‘মিশকা’ অহনা

টি-২০ বিশ্বকাপ খেলতে কবে যাবেন বিরাট?

ইন্ডিয়া টুডের মতে, বিরাট কোহলির আমেরিকা যাওয়ার বিলম্ব হচ্ছে কাগজপত্রে কিছু সমস্যা থাকার কারণে। কোহলি, হার্দিক, এবং রিংকু সিং সহ বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটার এখনও নিউইয়র্কে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলে যোগ দেননি। প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও আইপিএল ২০২৪ ফাইনালের আগে শনিবারই চলে গিয়েছিলেন মার্কিন মুলুকে। ১ জুন ভারত-বাংলাদেশের প্র্যাকটিস ম্যাচেও বিরাট থাকবেন কি না দলে, তা নিয়ে সন্দেহ দেখা দিচ্ছে। যদিও একাধিক রিপোর্টে দাবি করা হচ্ছে, কোহলি ৩০ মে পৌঁছবেন মার্কিন যুক্তরাষ্ট্রে।

আরও পড়ুন: অবন্তিকার সঙ্গে উত্তাল প্রেমে রণবীর! ইমরানের সিনেমা ছাড়ায় নাম উঠছে ঋষি-পুত্রের

ভারত তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শুরু করবে ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে। আর ৯ জুন তারা মুখোমুখি হবে পাকিস্তানের।

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ায় ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে কোহলি ছিলেন ভারতের সবচেয়ে বেশি রান সংগ্রহকারী। ছয় ম্যাচে চারটি হাফ সেঞ্চুরি-সহ ২৯৬ রান করেন তিনি।

অন্য দিকে, শোনা যাচ্ছে বিরাটের সঙ্গে এবার থাকছেন অনুষ্কা। তিনি মুম্বইতেই থাকবেন ছেলে-মেয়ে অকায় আর ভামিকাকে নিয়ে। কাজের সূত্রে, বহুদিন অনুষ্কার কোনও ছবি মুক্তি পায়নি। অভিনেত্রীর শেষ সিনেমা ছিল ২০১৮ সালে মুক্তি পাওয়া জিরো।

বায়োস্কোপ খবর

Latest News

হিন্দুরা ঠিক করুক তারা উন্নয়ন চায় না ধর্ম চায়, ৩ পুরসভার টাকা আটকে বললেন উদয়ন ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের বড়লোক বাড়ির মেয়ে, হবেন আম্বানিদের বউমা, বিয়ে নিয়ে সাক্ষাৎকারে কী বললেন রাধিকা Czechia Women বনাম Gibraltar Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ব্যাটিং-বোলিং দুই বিভাগেই শীর্ষে আফগানিস্তানের ক্রিকেটাররা, কারা রয়েছেন? আন্তর্জাতিক টি২০ ম্যাচে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি ০ কার? ইমরান সমর্থকদের মামলায় পছন্দমতো রায় পেতে পাক ATC-র বিচারককে চাপ দিচ্ছে ISI পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই আইআইটি খড়গপুরের ডেপুটি ডিরেক্টর পদে প্রথমবার কোনও মহিলা, জেনে নিন পরিচয় কলকাতায় ফের অগ্নিকাণ্ড, রুবির কাছে শপিং মলে আগুন, ধোঁয়ায় ঢাকল এলাকা

T20 WC 2024

১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.