বাংলা নিউজ > বায়োস্কোপ > ভামিকা পালটে দিয়েছে বিরাট-অনুষ্কার জীবন, মেয়েকে নিয়ে প্রথমবার অকপট কোহলি
বাবা হওয়ার উপলব্ধি নিয়ে অকপট বিরাট কোহলি
বাবা হওয়ার উপলব্ধি নিয়ে অকপট বিরাট কোহলি

ভামিকা পালটে দিয়েছে বিরাট-অনুষ্কার জীবন, মেয়েকে নিয়ে প্রথমবার অকপট কোহলি

  • বাবা হওয়ার অভিজ্ঞতা নিয়ে অকপট বিরাট কোহলি। জীবনের নতুন অধ্যায় নিয়ে প্রথমবার মুখ খুললেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক। 

অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি চলতি বছর জানুয়ারিতেই কন্যা সন্তানের বাবা-মা হয়েছে। ভামিকাকে ঘিরেই এখন বিরুষ্কার গোটা জগত। তবে থেমে নেই পেশাদার দায়িত্ব। মেয়ের জন্মের দিন কয়েকের মধ্যেই ২২ গজে ফিরেছেন কোহলি। তবুও মন আটকে মেয়ের কাছেই! সম্প্রতি পিতৃত্বের অভিনব অনুভূতি নিয়ে মুখ খুললেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফাঁকে এক সাক্ষাত্কারে বিরাট কোহলি জানিয়েছেন, তাঁর জীবন আচমকাই ‘মারাত্মকভাবে’ বদলে গিয়েছে। তিনি আরও বলেন, ভামিকার সঙ্গে যে আত্মিকযোগ তিনি ও অনুষ্কা অনুভব করেন তেমন আগে কখনও করেননি। 

বিরাট টেলিভিশন হোস্ট দানিশ সইতকে বলেন, ‘বিষয়টা খুব মারাত্মকভাবে বদলে গিয়েছে। যা কিছুর সঙ্গে অভ্যস্ত ছিলাম সবই কেমন পালটে গিয়েছে। অন্য একটা জীবনের খেয়াল রাখাটা এখন মূলত মায়ের দায়িত্ব, তবে বাবা হিসাবে আমারও কিছু দায়িত্ব বর্তায়। দু’জনেই চেষ্টা করছি সেই দায়িত্ব পালনের এবং এটা অনুষ্কা আর আমি ভীষণরকমভাবে এনজয় করছি'। 

বিরাট আরও জানান, ‘এটা জীবন পালটে দিয়েছে। এইরকম আত্মিকযোগ কোনওদিন আগে উপলব্ধি করিনি আমরা দুজনেই। নিজের সন্তানকে হাসতে দেখবার অনুভূতিটা শব্দ দিয়ে বোঝাতে পারব না। সেটা সম্ভবপর নয়। এটা একটা আর্শীবাদ…দুর্দান্ত একটা অধ্যায়’। 

গত ১১ জানুয়ারি জন্ম হয় ভামিকার। সোশ্যাল মিডিয়া থেকে মেয়েকে দূরে রাখবারই সিদ্ধান্ত নিয়েছে বিরাট-অনুষ্কা। ইনস্টাগ্রামে আজ পর্যন্ত মেয়ের তিনটি ঝলক প্রকাশ্যে এনেছেন মিস্টার ও মিসেস কোহলি। এখনও ভামিকার মুখ প্রকাশ্যে আনেননি তাঁরা। 

বন্ধ করুন