বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ‘আমার সবকিছু’, জন্মদিনে অনুষ্কাকে আদুরে শুভেচ্ছা বিরাটের, পালটা কী বললেন নায়িকা?

Virat-Anushka: ‘আমার সবকিছু’, জন্মদিনে অনুষ্কাকে আদুরে শুভেচ্ছা বিরাটের, পালটা কী বললেন নায়িকা?

বিরাট শুভেচ্ছা (ছবি-টুইটার)

Happy Birthday Anushka Sharma: ‘ভালো, খারাপ সব পরিস্থিতিতেই তোমাকে ভালোবাসব’-- বউয়ের জন্মদিনে রোম্যান্টিক পোস্ট বিরাটের। 

বিজ্ঞাপনের সেটে প্রথম আলাপ দুজনের। সালটা ২০১৩। প্রথম দিন বলি নায়িকা অনুষ্কা শর্মাকে ইমপ্রেস করতে গিয়ে বেফাঁস মন্তব্য় করে বসেছিলেন বিরাট। এরপর কেটে গিয়েছে অনেকটা সময়। এখন তাঁরা স্বামী-স্ত্রী, এক ফুটফুটে কন্যা সন্তানের বাবা-মা। আইপিএল নিয়ে ব্যস্ততার শেষ নেই, তবুও সময়বার করে সোশ্যাল মিডিয়ার পাতায় বউকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন না বিরাট। সোমবার ১লা মে অনুষ্কার বয়স আরও এক বছর বাড়ল। ৩৫-শে পা দিলেন ভামিকা-জননী। অনুষ্কার জন্মদিনে তাঁর একগুচ্ছ অদেখা ছবি শেয়ার করে প্রেমেমাখা বার্তা দিলেন কোহলি।

এদিন বউয়ের যেসকল ছবি শেয়ার করেছেন বিরাট সেখানে কখনও কমলা রঙা স্নানপোশাকে সেক্সি লুকে ধরা দিয়েছে নায়িকা, কখনও আবার পাহাড়ের কোলে বউয়ের চুলে মুখ গুঁজে হাসছেন বিরাট। কোথাউ অভিমানী অনুষ্কা তো কোথাউ সূর্যের আলোয় ঝলমলে, কখনও চায়ের কাপ হাতে পোজ দিচ্ছেন তো কোথাউ লাস্যময়ী তাঁর ভঙ্গি।

এই সকল ছবির সঙ্গে বিরাট বার্তা, 'ভাল হোক বা খারাপ-- সব পরিস্থিতিতেই তোমায় ভালবাসব! তোমার সব পাগলামি সত্ত্বেও তোমাকেই ভালবাসি! তুমিই আমার সব কিছু, শুভ জন্মদিন।’

বিরাটের এই আদুরে পোস্টের জবাব দিতে ভোলেননি নায়িকা। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে তিনি তিনটি ইমোজি শেয়ার করে নিজের মনের  ভাবনা তুলে ধরলেন। প্রথমে লাল হৃদয়ের চিহ্ন, এরপর ইনফিনিটি-র ইমোজি এবং একটি দম্পতি ও তাঁদের একমাত্র সন্তানের ইমোজি তুলে ধরেন। 

'বিরুষ্কা' জুটি দেখতে সত্যিই বলতে হয় একেই বোধহয় বলে 'রব নে বানা দি জোড়ি'। ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা। বিরাটের সঙ্গে তাঁর প্রথম আলাপ ২০১৩ সালে এক শ্যাম্পুর বিজ্ঞাপনী শ্যুটে। সেখান থেকে শুরু প্রেম কাহিনির। মাঝে দূরত্বও এসেছিল সম্পর্কে, তবে সব ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলে এক হন দুজনে। অনেক ঝড়-ঝঞ্ঝা সামলে এখন মেয়ে ভামিকাকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের।

২০০৮ সালে ‘রব নে বানা দি’ জোড়ির সঙ্গে বলিউডে অভিষেক হয় অনুষ্কার। এরপর ‘ব্যান্ড বাজা বারাত’, ‘পিকে’, ‘জব তক হ্যায় জান’. ‘সুলতান’- বহু ব্যবসা সফল ছবির অংশ থেকেছেন অনুষ্কা। বলিউডের তিন খানের নায়িকা হিসাবেই কাজ করেছেন। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল অনুষ্কা অভিনীত শেষ ছবি জিরো। তারপর থেকে রুপোলি পর্দা থেকে লম্বা বিরতি নিয়েছেন বিরাট ঘরণী। খুব শীঘ্রই তিনি কামব্যক করছেন, এবার বল হাতে। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এ নামভূমিকায় দেখা যাবে তাঁকে।

বায়োস্কোপ খবর

Latest News

শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.