বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ‘দিল্লি কা লউন্ডা’ বিরাট ও ‘বিল্লি’ অনুষ্কার মজাদার প্রেমালাপ ভাইরাল, পড়েছেন?
বিরাট-অনুষ্কা
বিরাট-অনুষ্কা

Virat-Anushka: ‘দিল্লি কা লউন্ডা’ বিরাট ও ‘বিল্লি’ অনুষ্কার মজাদার প্রেমালাপ ভাইরাল, পড়েছেন?

  • বিরাট-অনুষ্কার ইনস্টাগ্রাম চ্যাট সুপার ভাইরাল, আপনি পড়ে দেখেছেন? 

পাঁচ মাস ধরে একটানা ক্রিকেট খেলে ক্লান্ত বিরাট। তাই আপতত বিশ্রামে টিম ইন্ডিয়ার এই তারকা ক্রিকেটার। অনুষ্কা ও ভামিকার সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন কোহলি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অংশ নেননি বিরাট, কিউয়িদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শুরুর আগে দলে যোগ দেবেন তিনি। কিন্তু ক্রিকেট থেকে দূরে থাকলেও সংবাদ শিরোনামে আসা থেকে দূরে থাকেন না বিরাট। আর এবার কোহলিকে নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে নাম জড়াল ‘কুল ক্যাট’-এর।

এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে এক মিষ্টি বিড়ালের সঙ্গে ছবি পোস্ট করলেন বিরাট। ক্রিকেট প্র্যাকটিসের ফাঁকে চেয়ারে বসে রয়েছেন বিরাট, আর তাঁর কোলে আদর খেতে ব্যস্ত ‘ম্যাও’। বিরাটকে এই ছবিতে পাওয়া গেল ধূসর রঙা টি-শার্ট আর টিম ইন্ডিয়ার নীল শর্টসে। কাঁধে তোয়ালে আর কোলে বিড়াল! ছবির ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘এ কুইক হ্যালো ফর্ম এ কুল ক্যাট অ্যাট প্রাক্টিস’। অর্থাত্ অনুশীলনের ফাঁকে এই Cool বিড়ালের তরফে আপনাদের সেলাম জানাই। 

বিরাটের এই পোস্টে উপচে পড়ছে লাইক আর কমেন্ট। তবে সবচেয়ে মজাদার মন্তব্যটি এসেছে বিরাট ঘরনি অনুষ্কার তরফে। অভিনেত্রী লেখেন, ‘হ্যালো বিল্লি’। অনুষ্কার সেই কমেন্টের নীচে বিরাট মন্তব্য করেন, ‘লউন্ডা ফর্ম দিল্লি… মুম্বই কি বিল্লি’। 

 

বিরাট-অনুষ্কার কথোপকথন
বিরাট-অনুষ্কার কথোপকথন

তারকা দম্পতির এই মজাদার কথোপকথন সুপারভাইরাল নেটদুনিয়ায়। দু-দিন আগেই অনুষ্কার সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করেছিলেন বিরাট। অধিনায়ক হিসাবে আইপিএল-এ টানা ব্যর্থতা, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নক-আউট পর্বের আগেই ছিটকে যাওয়া - একের পর এক ধাক্কায় জর্জরিত কিং কোহলি। টি-টোয়েন্টির অধিনায়কত্ব আগেই ছেড়েছেন, জোর চর্চা অদূর ভবিষ্যতে পঞ্চাশ ওভারের ম্যাচেও ক্যাপ্টেন্সির দায়িত্ব ছাড়বেন বিরাট। এই সব নিয়ে যখন প্রবল জলঘোলা তখন বিরাটের হাতটা শক্ত করে ধরে রেখেছেন এক বিশেষ মানুষ, বিরাটের জীবনের একমাত্র ‘মুশকিল আসান’ অনুষ্কা শর্মা।

 রবিবাসরীয় সকালে স্ত্রীর সঙ্গে একান্ত যাপনের মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়ে বিরাট লিখেছিলেন, ‘মাই রক’। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখতেই অনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। চার বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা। এখন ভামিকাকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের।

বন্ধ করুন