পাতাল লোক দেখে মুগ্ধ বিরাট কোহলি (ছভি-ইনস্টাগ্রাম)
পাতাল লোক দেখে মুগ্ধ বিরাট কোহলি (ছভি-ইনস্টাগ্রাম)

অনুষ্কা শর্মার ওয়েব সিরিজ পাতাল লোকের রিভিউ দিলেন বিরাট কোহলি, জানুন মতামত

  • অনুষ্কার পাতাল লোক ওয়েব সিরিজের রিভিউ দিলেন বিরাট কোহলি। এই সিরিজের সঙ্গেই প্রযোজক অনুষ্কা শর্মা ডিজিটাল ডেব্যিউ সারলেন।

শুক্রবার থেকেই অনলাইনে স্ট্রিমিং শুরু হয়েছে প্রযোজক অনুষ্কা শর্মার নতুন ওয়েব সিরিজ পাতাল লোকের। এই ক্রাইম থ্রিলার ইতিমধ্যেই চর্চার নেটদুনিয়ায় কেন্দ্রবিন্দুতে। সব মহল থেকে প্রশংসা ভেসে আসছে নীরজ কবি, জয়দীপ অহলাওয়াত,গুল পনাগ অভিনীত এই আমাজন প্রাইম সিরজের জন্য।অনেকের মতেই ‘এতদিন বাদে একটা এত ভালো সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি সিরিজ দেখছি’।

 সব মহল থেকেই যখন এত বাঁধ ভাঙা প্রশংসা তথন ঘরের লোক কী বলছেন?  আর পাঁচজন ভারতীয়র মতো আমাজন প্রাইম খুলে পাতাল লোক দেখতে বসে পরেছিলেন সিরিজের অনুষ্কার স্বামী বিরাট কোহলিও। প্রযোজক অনুষ্কার ডিজিটাল ডেব্যিউ ঘিরে উচ্ছ্বসিত বিরাট। পাতাল লোক প্রসঙ্গে বিরাট শনিবার ইনস্টা পোস্টে লেখেন, কিছুদিন আগেই পাতাল লোকের গোটা সিজনটা দেখে ফেললাম, গল্প বলার ধরণ,চিত্রনাট্য এবং দুর্দান্ত কাস্টিং-সবমিলিয়ে এটা একটা মাস্টারপিস  সেটা আমি আগে থেকেই জানতাম। মানুষজনের প্রতিক্রিয়া দেখে বুঝতে পারছি আমার অনুমান ভুল ছিল না। আমি সত্যি গর্বিত আমার পত্নী অনুষ্কা শর্মাকে নিয়ে, এই ধরণের একটা টানটান সিরিজ প্রযোজনার দায়িত্ব নেওয়ার জন্য, টিমের উপর ভরসা রাখার জন্য..'

বিরাটের এই পোস্ট নিমেষেই ভাইরাল হয়ে যায়। এক ঘন্টাতেই এই পোস্টে ১০ লক্ষ লাইক পরে গিয়েছে। বিরাটের পোস্টে লাইক দেন অনুষ্কা শর্মাও। করোনা সংকটে সেইভাবে সিরিজের প্রচার সারতে পারেননি অনুষ্কা ও তাঁর টিম। তবে মানুষজনের বাঁধভাঙা প্রতিক্রিয়া দেখে উচ্ছ্বসিত টিম পাতাল লোক। সম্প্রতি বাড়ি বসেই এই সাফল্য উদযাপন করল গোটা টিম। অনলাইনে একসঙ্গে আড্ডা দিল টিম পাতাল লোক।

টুইটারেও বিরাট কোহলি নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। সেখানে তিনি পাতাল লোক প্রসঙ্গে লেখেন- প্রযোজকের স্বামী হওয়ার সুবাদে এই দুর্দান্ত ওয়েব সিরিজটা আমি কয়েক সপ্তাহ আগেই দেখে নিয়েছি। এবং আমার অসম্ভব ভালো গেলেছে। দারুণ কাজ করেছো টিম ক্লিন স্লেট ফিল্মস (অনুষ্কার প্রযোজনা সংস্থা)। 

 

প্রসিত রায় ও অবিনাশ অরুণ পরিচালিত এই ক্রাইম থ্রিলারে দেখা মিলেছে দুই বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ও অনিন্দতা বসুর।হাতিরাম চৌধুরি নামের এক পুলিশ অফিসারকে ঘিরেই এগিয়েছে মোট ৯টি পর্বের এই ওয়েব সিরিজের কাহিনি। ভারতীয় সমাজ ব্যবস্থার নগ্ন রূপ এই সিরিজে ফুটে উঠেছে, ঠিক কোন পরিস্থিতিতে মানুষের মধ্যে অপরোধ প্রবণতা জেগে উঠে সেই জটিল মনস্তত্বও ধরা পড়েছে পাতাল লোকে। 

 

বন্ধ করুন