বাংলা নিউজ > বায়োস্কোপ > সপ্তাহান্তে ডারহামে বিরুষ্কার লাঞ্চ ডেট! হু হু করে ভাইরাল তারকা দম্পতির ছবি
লাঞ্চ ডেটে বিরুষ্কা

সপ্তাহান্তে ডারহামে বিরুষ্কার লাঞ্চ ডেট! হু হু করে ভাইরাল তারকা দম্পতির ছবি

  • তিন দিন পর ইংল্যান্ডের বিরুদ্ধে বাইশ গজের লড়াইয়ে নামবেন বিরাট, তার আগে স্ত্রীর সঙ্গে কিছু রোম্যান্টিক মুহূর্ত কাটাচ্ছেন তিনি। 

সাত সমুদ্র পারে বিরাটের সঙ্গে কিছু কোয়ালিটি টাইম কাটাচ্ছেন অনুষ্কা শর্মা। মনের মানুষের সঙ্গে একটানা লম্বা একটা সময় কাটাতে পারবার তৃপ্তি অনুষ্কার চোখে মুখে। শুক্রবার সপরিবারে টিম ইন্ডিয়ার ডারহাম ডায়েরির একের পর ঝলক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছিলেন অনুষ্কা, কেএল রাহুলরা। শনিবার দলগতভাবে নয়, বরং জুটিতে সময় কাটাতে দেখা গেল বিরুষ্কাকে। 

অনুষ্কার সঙ্গে এই রোম্যান্টিক লাঞ্চ ডেটের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন ক্যাপ্টেন কোহলি। আগামী সপ্তাহে ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে মন-প্রাণ ঢেলে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট, একন তিনি পুরোদস্তুর ফ্যামিলিম্যান।

এদিন ছাই রঙা সোয়েটশার্ট আর সোনালি রঙা ব্র্যান্ডেড ঘড়িতে ঝলমল করলেন বিরাট, অনুষ্কার দেখা মিলল কালো রঙা শার্টে। গলায় ঝুলছে অভিনেত্রীর প্রিয় ‘A’ চিহ্নিত লকেট, খোলা চুল আর হালকা লিপস্টিকে নো-মেকআপ লুকেও মোহময়ীও অনুষ্কা। বিরাটের কাঁধে ভর দিয়ে এই ছবিটি তুলেছেন অনুষ্কা, দুজনের ঠোঁটের কোণেই প্রশান্তির হাসি। টেবিলের উপর রাখা বিরাটের প্রিয় chickpea স্যালাডের বাটি, ক্যাপশনে ‘ওকে’ শব্দটি জুড়ে দিয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক।  

লাঞ্চ ডেটে দুজনে
লাঞ্চ ডেটে দুজনে

গতকাল একটি মিষ্টি গ্রুপ ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে ফিল্মি কায়দায় অনুষ্কা লিখলেন, ‘ডর’হাম সাথ সাথ হ্যায়'। এই মুহূর্তে ইংল্যান্ডের ডারহম শহরে সপরিবারে রয়েছে টিম ইন্ডিয়ার সদস্যরা। জায়গার নামের সঙ্গে বলিউডি ছবির নাম মিলিয়ে অনুষ্কার এই ক্যাপশন রীতিমতো চোখ টানছে নেটিজেনদের। অনুষ্কার এই ছবিতে কেএল রাহুলকে জড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছিল তাঁর চর্চিত গার্লফ্রেন্ড তথা অভিনেত্রী আথিয়া শেট্টিকে। ছিলেন সস্ত্রীক উমেশ যাদব এবং ইশান্ত শর্মাও।

ইংল্যান্ডের বিরুদ্ধে আগামী ৪ঠা অগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামছে বিরাট বাহিনী। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়ানশিপ খেলতে গত মাসে ইংল্যান্ডে উড়ে গিয়েছিল টিম ইন্ডিয়া। সেই সময় থেকেই ভামিকা আর অনুষ্কাও বিরাটের সঙ্গেই রয়েছেন। চলতি বছরেরই শ্যুটিং ফ্লোরে ফিরবেন অনুষ্কা এমন সম্ভাবনা রয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে অনুষ্কার কামব্যাক ফিল্ম।

বন্ধ করুন