বাংলা নিউজ > বায়োস্কোপ > নকল বিরাট কোহলিকে নিয়ে সিনেমার ট্রেলার! ‘অনুষ্কার যমজ’-কে খুঁজতে ব্যস্ত নেটপাড়া
‘ম্যাচ অফ লাইফ’-এর ট্রেলারে বিরাজের চরিত্রে অমিত মিশ্রা, দেখতে বিরাটের মতো। 

নকল বিরাট কোহলিকে নিয়ে সিনেমার ট্রেলার! ‘অনুষ্কার যমজ’-কে খুঁজতে ব্যস্ত নেটপাড়া

  • নতুন অভিনেতাদের নিয়ে তৈরি এই সিনেমার ট্রেলার সেভাবে প্রচার পায়নি। ট্রেলারও খুব কম লোকই দেখেছেন। তবে যাঁরা দেখেছেন তাঁরা অমিতের সঙ্গে ভারতের ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন বিরাট কোহলির মিল দেখে বেশ অবাকই হয়েছেন!

‘ম্যাচ অফ লাইফ’ নামে একটা সিনেমা আসছে, তার ট্রেলার দেখেছেন? রাজপাল যাদব, সুধা চন্দ্রন, সুপ্রিয়া কার্নিকের মতো তারকারা রয়েছেন এই ছবিতে। তবে মুখ্য চরিত্রে যশ মেহেতা আর অমিত মিশ্রা। দুজনেই নতুন পা রেখেছেন অভিনয়ে। তবে নতুন অভিনেতাদের নিয়ে তৈরি এই সিনেমার ট্রেলার সেভাবে প্রচার পায়নি। ট্রেলারও খুব কম লোকই দেখেছেন। তবে যাঁরা দেখেছেন তাঁরা অমিতের সঙ্গে ভারতের ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন বিরাট কোহলির মিল দেখে বেশ অবাকই হয়েছেন!

অমন সাগর পরিচালিত Match of Life-এর গল্প এমন এক ক্রিকেটারকে নিয়ে যাকে দেখতে বিরাট কোহলির মতো। এমন এক বিখ্যাত চেহারার সঙ্গে মিল থাকায় প্রতিদিন কী ধরনের সমস্যার মুখে পড়তে হয় তাকে সেটাই ছবির গল্প। অমিত অভিনয় করেছেন বিরাজের চরিত্রে, যে ক্রিকেটার হিসেবে নিজের কেরিয়ার গড়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে আর নিজের লাভ লাইফকে ঠিক করতেও উঠেপড়ে লেগেছে। 

সোশ্যাল মিডিয়ায় একাধিক মানুষ শেয়ার করে নিয়েছেন এই সিনেমার ট্রেলার। কেউ যেমন মুগ্ধ হয়েছে ট্রেলার দেখে, তো কেউ আবার জানতে চাইছেন এটা কি স্পোর্টস ড্রামা আদৌ? মিডিয়া পার্সোনালিটি শাহিল রিজওয়ান ট্রেলার শেয়ার করে মস্করা করে লিখেছেন, ‘বিরাট এমনিতেই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, তবে এটা হয়তো ওর জীবনের সবচেয়ে খারাপ একটা জিনিস।’ আরও পড়ুন:লাল সিং চাড্ডা ‘বয়কট’ করার ট্রেন্ড ছড়িয়েছেন আমির খান নিজেই? বিস্ফোরক কঙ্গনা

অনেকে তো আবার এই সিনেমাকে বিরাট কোহলির বায়োপিক ভেবে ভুল করেছেন। তো কেউ মনে করছেন বিরাটের মতো দেখতে বিরাজের প্রেমিকাকে অনুষ্কার মতো দেখতে হলে বেশি ভালো হত। ৫ অগস্ট মুক্তি পাচ্ছে ছবিখানা। আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’ আর ‘পিকে’-র মধ্যে একটা বড় মিল আছে, নিজের মুখে মেনে নিলেন আমির

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই মুহূর্তে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারতীয় দল। এই সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে বিরাটকে। এমনকী বাদ পরেছেন আসন্ন জিম্বাবোয়ে সিরিজ থেকেও। এই নিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছে নেট-নাগরিকদের একটা অংশ। যদিও সম্প্রতি পরিবারকে নিয়ে লন্ডনে ছুটি কাটিয়ে ফিরেছেন বিরাট। মঙ্গলবার তাঁদের একসাথে দেখা গিয়েছিল মুম্বই এয়ারপোর্টে। 

 

বন্ধ করুন