বাংলা নিউজ > বায়োস্কোপ > দুবাইয়ের মাঝ দরিয়ায় ভালোবাসার রঙ ছড়ালেন বিরুষ্কা, সাক্ষী অস্তমিত সূর্য
এই ছবিটি তুলেছেন এবি ডিভিলিয়ার্স (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবিটি তুলেছেন এবি ডিভিলিয়ার্স (ছবি-ইনস্টাগ্রাম)

দুবাইয়ের মাঝ দরিয়ায় ভালোবাসার রঙ ছড়ালেন বিরুষ্কা, সাক্ষী অস্তমিত সূর্য

  • ‘অস্তমিত সূর্যের শেষ আভায়…আমি তোমায় খুঁজে নিলাম'-বিরাট-অনুষ্কার এই রোম্যান্টিক ছবি এখন ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

‘অস্তমিত সূর্যের শেষ আভায়…আমি তোমায় খুঁজে নিলাম'- মরু শহর দুবাইরে সমুদ্রে একে অপরের কানে একথাই বললেন বিরাট-অনুষ্কা। সূর্য তখন দিনের শেষ আলো ছড়িয়ে সবে পাটে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এক বুক জলে ডুবে এক অপরকে আগলে ধরে নতুন স্বপ্ন লিখলেন হবু বাবা-মা। এ যেন এক নৈর্গসিক সৌন্দর্য। রবিবার রাতে নিজের ইনস্টাগ্রামের দেওয়া এই রোম্যান্টিক ছবিটি পোস্ট করেছেন স্বয়ং বিরাট কোহলি। এর এই ভালোবাসায় ভরপুর ছবিটি লেন্সবন্দী করেছেন বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সতীর্থ এবি ডিভিলিয়ার্স। 

View this post on Instagram

❤️🌅 pic credit - @abdevilliers17 😃

A post shared by Virat Kohli (@virat.kohli) on

এই ছবির ক্যাপশনে কোনও শব্দ ব্যবহার করেননি বিরাট। শুধু যোগ করেছেন কতগুলি হার্ট এবং সানসেটের ইমোজি। আসলে সব কথা তো এই ছবিই বলে দিচ্ছে। বিরুষ্কার এই ছবি দেখে আনন্দে আপ্লুত অনুরাগীরা। সবাই বলছেন- ‘এই ছবির ভিতরের সবকিছু পারফেক্ট’। অনেকে লিখেছেন- ‘তোমাদের ভালোবাসা এভাবেই অটুট থাক, অনুষ্কার ভিতর বেড়ে ওঠা আরও একটা জীবনের আগমনে দ্বিগুণ হোক এই প্রেম’। কেউ কেউ আবার মজার ছলে লিখেছেন- ‘ক্যাপ্টেন শুধু মাঠেই নন, মাঝ সমুদ্রেই সেরা পারফরম্যান্স দেন’। 

মাত্র দু-ঘন্টায় ইনস্টাগ্রামে এই ছবিতে লাইক পড়েছে প্রায় ১৮ লক্ষ। আরসিবি ভক্তরা ডিভিলিয়ার্সের কম তারিফ করেননি এই ছবিটি ফ্রেমবন্দি করবার জন্য। ছবির কমেন্টবক্সে ভালোবাসা উজাড় করে দিয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান। যেখানে অনুরাগীদের মন্তব্য ‘এবিডি সবতেই সেরা’।

অন্তঃসত্ত্বা স্ত্রীকে সঙ্গে নিয়েই আইপিএল খেলতে আমিরশাহী উড়ে গিয়েছিলেন বিরাট। কারণ এই সময় অনুষ্কাকে কোনওভাবেই কাছ ছাড়া করতে চান না তিনি। শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ দেখতে মাঠে হাজির ছিলেন অনুষ্কা। জয় শেষে গ্যালারিতে হাসি মুখে টিম আরসিবির সমর্থনে হাততালি দিতে দেখা গেল। প্রত্যেক ছবিতেই ঠিকরে পড়ছে অনুষ্কার মাতৃত্বকালীন আভা। 

আমিরশাহী গিয়ে পর্যন্ত নিজের নানান মুহূর্তের ছবি ইনস্টার দেওয়ালে পোস্ট করেছেন অনুষ্কাও। তবে প্রথমবার বিরাটের সঙ্গে একফ্রেমে পাওয়া গেল নায়িকাকে। স্বভাবতই খুশি ভক্তরা। 

চলতি বছর অগস্টেই মা হতে চলার গুজ নিউজ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। ২০২১-এর শুরুতেই বিরাট-অনুষ্কার ঘরে আসছে নতুন অতিথি। 

বন্ধ করুন