বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat Kohli New Home: আলিবাগের স্বপ্নের বাড়ি ঘুরিয়ে দেখালেন বিরাট, ১২ মাসের সফর তুলে ধরলেন ভিডিয়োতে, দেখুন

Virat Kohli New Home: আলিবাগের স্বপ্নের বাড়ি ঘুরিয়ে দেখালেন বিরাট, ১২ মাসের সফর তুলে ধরলেন ভিডিয়োতে, দেখুন

আলিবাগের স্বপ্নের বাড়ি ঘুরিয়ে দেখালেন বিরাট

Virat Kohli New Home: আলিবাগে প্রস্তুত বিরাটের স্বপ্নের বাড়ি। নিজের ছুটি কাটানোর ঠিকানা ভক্তদের ঘুরিয়ে দেখালেন ভারতীয় ক্রিকেটার।

আলিবাগে প্রস্তুত হয়ে গিয়েছে বিরাট কোহলির স্বপ্নের বাড়ি। আর সেই বাড়ি কেমন হল, কোন জায়গা কীভাবে সাজিয়েছেন সবটাই এদিন একটি ভিডিয়ো পোস্ট করে তুলে ধরলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। এদিন তিনি এই ভিডিয়োটি এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে পোস্ট করেছেন।

আরও পড়ুন: প্রিওয়েডিংয়ের পর এবার অনন্ত-রাধিকার বিয়েতেও গান গাইবেন শ্রেয়া, সঙ্গে থাকছেন বলিউডের আর কোন গায়করা?

বিরাট কোহলির নতুন বাড়ি

বিরাট কোহলি জানিয়েছেন ১২ মাস ধরে তাঁর এই স্বপ্নের বাড়িটি তৈরি করা হয়েছে। এখানে তিনি আলিশান ইন্টিরিয়র বানিয়েছেন সঙ্গে রয়েছে বাগান, পুল, ইত্যাদি। যেখানে একদিকে অবসর নেওয়ার পর তিনি লন্ডনে গিয়ে থাকবেন কিনা সেটা নিয়ে চর্চা চলছে সেখানে আরেকদিকে তিনি সেসব গুজবে জল ঢেলে নিজের নতুন বাড়ি ঘুরিয়ে দেখালেন।

এই ৩৫ বছর বয়সী ক্রিকেটার এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ৬২ সেকেন্ডের ক্লিপ পোস্ট করে আলাপ করান নিজের হলিডে হোমের সঙ্গে। এটি আলিবাগের আওয়াসে অবস্থিত, যেটা শহর থেকে একটু দূরে, নিরিবিলি জায়গা। বেশি ট্যুরিস্ট আসে না, তাই বিচ বেশ পরিস্কার পরিচ্ছন্ন।

বিরাট তাঁর এই পোস্টের ক্যাপশনে লেখেন 'আমার আলিবাগের বাড়ির সফরটা দারুণ, নির্ঝঞ্ঝাট ছিল। সেটাকে এভাবে পেয়ে খুব ভালো লাগছে। অনেক ধন্যবাদ আবাস টিমকে আমাদের স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য। এখানে আমার প্রিয়জনদের সঙ্গে সময় কাটানোর অপেক্ষা করতে পারছি না আর।' এই ভিডিয়োতে তাঁকে বলতে শোনা যায় যে কেন তিনি এই জায়গাটি বেছেছেন, কেন এখানেই বাড়ি বানালেন।

বিরাট জানান, 'আমি যখন এই প্রজেক্টের বিষয়ে শুনি তখন আমার ব্যাপারটা বেশ ইউনিক লেগেছিল। লোক বসতি আছে আবার নিজের মতো সময় কাটানোর অবকাশ আছে। সমস্ত সুযোগ সুবিধা রয়েছে বিশেষ করে ওয়ার্ল্ড ক্লাস স্পা আছে কাছেই যা আমার জন্য সবথেকে বড় আকর্ষণ। তাই এত সব একসঙ্গে পেয়ে না বলার জায়গা ছিল না কোনও। আমার লিভিং স্পেসটা সবথেকে ভালো লেগেছে। প্রাকৃতিক ভাবে আলো বাতাস খেলবে। সবটাই খুব সাটেল এবং ক্ল্যাসি হয়েছে।'

আরও পড়ুন: শ্যুটিং চলাকালীন পড়ে গিয়ে হাড় ভাঙলেন উর্বশী! ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন?

আরও পড়ুন: কখনও বিছানায়, কখনও খাবার টেবিলে: ব্যাড নিউজের নতুন গানে ভিকি-তৃপ্তির মাখামাখি দেখে মাথা ঘুরছে নেটপাড়ার!

প্রসঙ্গত টি২০ বিশ্বকাপ খেলার পর আপাতত ছুটিতে আছেন তিনি। বিশ্বকাপের ফাইনালে তিনি ৫৯ রান করেছিলেন। এতদিন পর কাপ জিতে বিজয় মিছিলে সামিল হওয়ার পর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেই তিনি লন্ডনে উড়ে যান পরিবারের কাছে ছুটি কাটানোর জন্য।

বায়োস্কোপ খবর

Latest News

কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ডোডায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, শহিদ অফিসার-সহ সেনার ৪ জওয়ান, গুরুতর আহত ১ দলকে তাতাতে বিদায়ী কোচকে ভিডিয়ো কল, লক্ষ্মণের কর্মে হতবাক টিম ইন্ডিয়ার তরুণরা সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.