বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষ্কাকে ভেংচি কাটছেন বিরাট! শ্যুটিংয়ের ফাঁকে লাজে রাঙা অভিনেত্রী, দেখুন ছবি
বিরাট-অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাট-অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

অনুষ্কাকে ভেংচি কাটছেন বিরাট! শ্যুটিংয়ের ফাঁকে লাজে রাঙা অভিনেত্রী, দেখুন ছবি

  • বিরুষ্কার বিজ্ঞাপনী শ্যুটের অদেখা ছবি এল প্রকাশ্যে। নজর কাড়ছে বিরাট-অনুষ্কার রসায়ন।

বিরাট কোহলির সঙ্গে গত তিন বছর ধরে সুখী গৃহকোণ অনুষ্কা শর্মার। এখন আর তাঁরা শুধু পাওয়ার কপল নন, একজন দায়িত্বশীল বাবা-মাও। জীবনে চলার পথে একে অপরের এক শক্ত করে ধরে রেখেছেন এই জুটি। বিরুষ্কার জীবনের সঙ্গে জুড়ে রয়েছে শ্যুটিং ফ্লোর। ২২ গজের এক্সপার্ট বিরাটের সঙ্গে লাইট-ক্যামেরা-অ্যাকশনের কোনও প্রত্যক্ষ যোগ নেই। তবে এক বিজ্ঞাপনী শ্যুটেই অনুষ্কার সঙ্গে প্রথম দেখা বিরাটের। 

এরপর বহুবার অ্যাড ক্যাম্পেনে একসঙ্গে কাজ করেছেন দুজনে। ছবিটা অবশ্য তখন পালটেছে, কখনও বাস্তব জীবনের প্রেমিক-প্রেমিকা আবার কখনও স্বামী-স্ত্রী হিসাবেই শ্যুটিং সেরেছেন তাঁরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার পুরোনো এক অ্যাড শ্যুটের নেপথ্যের ছবি। ২০১৮ সালে এক নামী বস্ত্র বিপণীর মুখ হিসাবে কাজ করেছিলেন দুজনে। সেই শ্যুটিংয়ের ফাঁকের ছবিই সম্প্রতি শেয়ার করে নিয়েছে বিরুষ্কার এক ফ্যান ক্লাব। 

ছবিতে অনুষ্কাকে ভেংচি কাটছেন বিরাট, অপলক দৃষ্টিতে বিরাটের দিকে তালিয়ে অনুষ্কা। দুজনের মাঝে বর-কনের বেশে অপর এক দম্পতি। বিরাটের পরনে গাঢ় নীল রঙা বন্ধগলা, অনুষ্কাও সেজেছেন সাবেকি লেহেঙ্গা-চোলিতে। বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে নিজেদের বিয়ের কথা মনে করছেন বিরুষ্কা, এমনই প্রেক্ষাপটে তৈরি সেই বিজ্ঞাপন। 

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল এই ছবি। বিরাটের দুষ্টুমিতে ফিদা নেটিজেনরা। দিন কয়েক আগে জাহির খান ও সাগরিকা ঘাটকের বিয়ের অনুষ্ঠানের অদেখা ছবিও সামনে এসেছিল। সেখানে অনুষ্কার ওড়নায় টান মারতে দেখা গিয়েছিল বিরাটকে। তখনও চার হাত এক হয়নি বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার। তবে তখনও তাঁদের ভালবাসার কোনও কমতি ছিল না।

বিরুষ্কার খাস মুহূর্ত
বিরুষ্কার খাস মুহূর্ত

এই মুহূর্তে ভামিকাকে নিয়ে লন্ডনে রয়েছেন বিরুষ্কা।বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ হারলেও সামনে ফের ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। তার জন্যই সেদেশে থেকে নিজেকে প্রস্তুত করবেন বিরাট। অন্যদিকে শিখর ধাওয়ানের নেতৃত্বে বেশি কিছু ভারতীয় ক্রিকেটার ইতিমধ্যেই শ্রীলঙ্কায় পৌঁছেছেন। চলতি মাসেই এক দিবসীয় সিরিজে মুখোমুখি হবে দুই দেশ।

২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা। চলতি বছর ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ার অগোচরে নিজেদের মতো করে ভামিকাকে বড় করতে ব্যস্ত এই তারকা দম্পতি।

বন্ধ করুন