বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ‘এবার আমাকে বিরাট ম্যাম বলো!’, অনুষ্কাকে ‘স্যার’ ডাকতেই প্রতিক্রিয়া বিরাটের

Virat-Anushka: ‘এবার আমাকে বিরাট ম্যাম বলো!’, অনুষ্কাকে ‘স্যার’ ডাকতেই প্রতিক্রিয়া বিরাটের

ডিনার ডেটে বিরাট-অনুষ্কা। 

অনুষ্কা আর বিরাট তাঁদের রেস্তোরাঁ ওয়ান এইট কমিউনে টিম আরসিবির জন্য ডিনার পার্টির আয়োজন করেছিলেন। আর সেখানেই ঘটে এই কাণ্ড। 

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা বরাবরই পাওয়ার কাপল হিসেবে পরিচিত অনুরাগীদের মধ্যে। একসঙ্গে যখনই ধরা দেন ক্যামেরায়, মুখ হাঁ হয় ভক্তদের। বুধবার রাতে অনুষ্কা আর বিরাটকে পাওয়া গেল ডিনার ডেটে।

অনুষ্কা ঢিলেঢালা সাদা প্যান্টের সঙ্গে পরে এসেছিলেন ধূসর রঙের স্ট্রাইপড টপ। বিরাট পরেছিলেন একটা মিলিটারি প্রিন্ট শার্ট। রেস্তোরাঁয় প্রবেশের আগে পাপারাৎজিদের জন্য পোজ দিলেন দুজনে। আর সেখানেই বিরাটকে পাওয়া গেল বেশ মজার মুডে।

এক ফোটোগ্রাফার ছবি তোলার সময় অনুষ্কাকে ‘স্যার’ বলে ডেকে ফেলে! সে ভুল করে বলে ফেলে, ‘ক্যাপ্টেনজি… অনুষ্কা স্যার’। আর তাতে হেসে ফেলেন অনুষ্কা। পাশ থেকে বিরাট টিপ্পনী কাটেন, ‘এবার বিরাট ম্যাম বলে দাও’। যদিও এসবই হয়েছে মজার ছলে। দিনকয়েক আগে আরসিবি ম্যাচে গ্যালারিতে থাকা অনুষ্কার দিকে বিরাটের চুমু ছুঁড়ে দেওয়াও খুব পছন্দ করেছিল নেট-নাগরিকরা। আরও পড়ুন: ‘এখনও আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি!’, শাকিবকে ‘সাবধান’ করলেন বুবলী

নিজেদের রেস্টোরাঁ জুহুর One8 Commune-এ টিম আরসিবির জন্য এদিন ডিনার পার্টি রেখেছিলেন দম্পতি। মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্সের কাছে  ম্যাচে হেরেছে বিরাটের দল। অনুষ্কা এদিনও হাজির ছিলেন গ্যালারিতে। স্ট্যান্ড থেকে খেলা দেখেছেন। 

বর্তমানে নিজের বেশিরভাগ সময়ই তিনি মেয়ে ভামিকা আর বিরাটের জন্য রাখেন। কাজের সূত্রে খুব জলদি তাঁকে দেখা যাবে স্পোর্টস বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এ। যা মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক। নেটফ্লিক্সে আসবে সেই সিনেমা। এর আগে তাঁর দেখা মিলেছে ২০১৮ সালের সিনেমা ‘জিরো’-তে। 

বিরাট একাধিক সাক্ষাৎকারে এই সিনেমায় ঝুলনের চরিত্রে নিজেকে খাপ খাওয়াতে অনুষ্কা যে পরিশ্রম করেছেন, তার তারিফ করেছেন। সঙ্গে আবার তাঁকে এও বলতে শোনা গিয়েছে, মেয়ের জন্য স্যাক্রিফাইস করছেন অনুষ্কা অনেক। এমনকী, তাঁকে অহং-মুক্ত রাখার ক্রেডিটও ভারতের প্রাক্তন ক্যাপ্টেন দিয়েছেন স্ত্রীকে। আজকাল প্রায়ই অনুষ্কার সঙ্গে তাঁর দেখা মেলে বিভিন্ন মন্দির আশ্রমে। বিয়ের পরই আধ্যাত্মিতকার দিকে টান বেড়েছে। 

অনুষ্কা আর বিরাট ইতালির লেক কোমোতে অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন ২০১৭ সালে। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সামনেই হয়েছিল সে অনুষ্ঠান। এরপর ২০২১ সালে জন্ম হয় ভামিকার। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.