বাংলা নিউজ > বায়োস্কোপ > কাটলেন কেক, পার্টি করলেন হোটেল কর্মচারীদের সাথে! বিরাট-অনুষ্কার নিউ ইয়ার জমজমাট
নতুন বছরে চুটিয়ে পার্টি করলেন বিরাট আর অনুষ্কা।
নতুন বছরে চুটিয়ে পার্টি করলেন বিরাট আর অনুষ্কা।

কাটলেন কেক, পার্টি করলেন হোটেল কর্মচারীদের সাথে! বিরাট-অনুষ্কার নিউ ইয়ার জমজমাট

  • ‘২০২১ আমার জীবনের সেরা বছর’, নিজের পোস্টে জানিয়ে দিলেন অনুষ্কা!

মেয়ে ভামিকা জন্মের পর এটাই অনুষ্কা আর বিরাটের প্রথম নিউ ইয়ার সেলিব্রেশন। আপাতত ভারতের সম্প্রতি চলা টেস্ট সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকাতে আছেন এই দম্পতি। সেখানেই স্বাগত জানালেন নতুন বছরকে। 

তাঁদের নতুন বছর উদযাপনের ছবি শেয়ার করে অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশে লিখলেন, ‘২০২১ আমাকে জীবনের সবচেয়ে বড় খুশি দিয়েছে। তাই মন থেকে ধন্যবাদ জানাই।’ দেখা যাচ্ছে হোটেলে থ্রি টায়ার কেক কাটছেন অনুষ্কা আর বিরাট। 

একইসাথে অনুষ্কা নিজের ইনস্টা স্টোরিতে কিছু ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে হোটেলের সকল কর্মচারীদের সাথেই বছরের শুরুটা পালন করেন তাঁরা। কেক কাটেন, নাচ করেন, একটা ভিডিয়োতে বিরাটকে সব মুহূর্ত ক্যামেরাবন্দি করতেও দেখা যায়।

এবার সাউথ আফ্রিকা যাওয়ার পথে পাপারাৎজিদের ক্যামেরায় চলে আসেন ভামিকা। বিরাট সবাইকে অনুরোধ জানান মেয়ের ছবি না তুলতে। পরে সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা দিয়ে অনুষ্কা মিডিয়াকে ধন্যবাদ জানান তাঁদের গোপনীয়তার অনুরোধ বজায় রেখে মেয়ের ছবি প্রকাশ না করার জন্য। 

২০২১ সালে জন্ম হয় ভামিকার। মেয়ের জন্মের পর সেভাবে কাজে ফেরেননি অনুষ্কা। কিছু বিজ্ঞাপনের শ্যুট করলেও হাতে নেননি সিনেমার কাজ। বিরাটও কাছছাড়া করেননি মেয়ে-বউকে। তা সে টি ২০ বিশ্বকাপ হোক বা আইপিএল, সব জায়গাতেই সাথে ছিলেন তাঁরা ক্যাপ্টেনের।

বন্ধ করুন