বাংলা নিউজ > বায়োস্কোপ > কাইফকে খোঁচা সেহওয়াগের, ‘ওর মতো ২০০ বলে ১০০ করব নাকি’! হেসে ফেলল কপিল শর্মাও
কপিলের শো-তে সেহওয়াগে আর কাইফ।
কপিলের শো-তে সেহওয়াগে আর কাইফ।

কাইফকে খোঁচা সেহওয়াগের, ‘ওর মতো ২০০ বলে ১০০ করব নাকি’! হেসে ফেলল কপিল শর্মাও

  • ‘দ্য কপিল শর্মা শো’-তে হাজির ছিলেন বিরু আর কাইফ। 

প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ ও মহম্মদ কাইফ হাজির ছিলেন ‘দ্য কপিল শর্মা শো’-তে কপিলের বিশেষ অতিথি হিসেবে। সম্প্রতি সেই প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের তরফে। সেখানেই কাইফ আর সেহওয়াগের মুখে উঠে এসেছে ভারতীয় ক্রিকেট দলের মজার মজার ঘটনা। যা শুনে হাসির রোল উঠেছে গোটা সেটে। 

কাইফকে বলতে শোনা গিয়েছে, একবার সমস্ত ক্রিকেটাররা ছিল বেঙ্গালুরুর ক্যাম্পে। আর ভারতীয় ক্রিকেটের নির্বাচিত খেলোয়ারদের নামের তালিকা ঘোষণা করা হয়। যাতে নাম ছিল, তাঁর আর যুবরাজের। কিন্তু বাদ পড়ে সেহওয়াগ। 

কাইফ জানায়, সেহওয়াগ সেই খবর শুনে তাঁদের দিকে তাকিয়ে টোন কেটে গান গেয়েছিল, ‘ক্যায়সে ক্যায়সে কো দিয়া হ্যায়/ অ্যায়সে অ্যায়সে কো দিয়া হ্যায়’। আর কাইফের কথা শেষ হতে না হতেই কপিলের শো-তে বসে সেহওয়াগ গাইতে থাকে, ‘হামকো ভি তো লিফট করা দো…’। সঙ্গে হাসতে থাকেন দুই বন্ধু। একে-অপরকে হাই ফাইভও দেন।

আরেকটা প্রোমোয় দেখা যাচ্ছে কপিল জিজ্ঞাসা করছেন সেহওয়াগ আর কাইফকে  তাঁদের ব্যাচেলার লাইফ নিয়ে। যার উত্তরে সেহওয়াগ জানায়, ২০০১ সালে সে  নিয়মিত ভারতীয় ক্রিকেট দলে খেলা শুরু করে। আর ২০০৪ সালে বিয়ে হয়ে যায়। আর তাতে কপিলের মন্তব্য, ‘জলদি রান করার তাড়া ছিল ওখানেও’। সেহওয়াগের সহাস্য উত্তর, ‘না তো কি, কাইফের মতো ২০০ বলে ১০০ রান করব’!

ভারতীয় ক্রিকেট টিমের সবচেয়ে পুরনো জোকস অর্থাৎ ইংরেজি বলা নিয়েও মজা করতে শোনা যায় কপিলকে। কাইফকে প্রশ্ন করেন কপিল, ‘আপনি কি আগে থেকেই ভালো ইংরেজি বলতেন, নাকি বিয়ের পর ইংরেজি বলা ভালো হয়েছে?’ যাতে কইফের উত্তর, ‘আমি একজন এলাহাবাদি। এখন খানিকটা ভালো ইংরেজি বলতে পারি এই যা’! এবারেও টোন কাটেন সেহওয়াগ। বলেন, ‘এটা সম্পূর্ণ তোমার ভুল ধারণা’।

বন্ধ করুন