বাংলা নিউজ > বায়োস্কোপ > স্রেফ ইংরেজি ভালো করে শিখবেন বলেই বাছাই করা পাত্রী বিয়ে করেছিলেন সেহওয়াগ!
বীরেন্দ্র সেহওয়াগ এবং কপিল শর্মা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বীরেন্দ্র সেহওয়াগ এবং কপিল শর্মা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

স্রেফ ইংরেজি ভালো করে শিখবেন বলেই বাছাই করা পাত্রী বিয়ে করেছিলেন সেহওয়াগ!

  • প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ হাজির ছিলেন ‘দ্য কপিল শর্মা শো’-তে কপিলের বিশেষ অতিথি হিসেবে।

প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ ও মহম্মদ কাইফ হাজির ছিলেন ‘দ্য কপিল শর্মা শো’-তে কপিলের বিশেষ অতিথি হিসেবে। কপিলের এই শোতে এর আগেও বেশ কয়েকবার সেহওয়াগকে দেখা গেলেও, এই প্রথম হাজির হলেন কাইফ। সম্প্রতি সেই প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের তরফে। সেখানেই কাইফ আর সেহওয়াগের মুখে উঠে এসেছে মজার মজার সব ঘটনা। যা শুনে হাসির রোল উঠেছে গোটা সেটে। ভারতীয় ক্রিকেট টিমের সবচেয়ে পুরনো জোকস অর্থাৎ ইংরেজি বলা নিয়েও মজা করতে শোনা যায় কপিলকে।

শো চলাকালীন কপিল বলে ওঠেন যে সেহওয়াগ তাঁকে একবার বলেছিলেন যে স্রেফ ইংরেজি ভাষায় সড়গড় হওয়ার জন্য 'বাছাই' করা পাত্রী বিয়ে করেছিলেন যুবরাজ সিং এবং হরভজন সিং।এমনকি এই তালিকায় নিজেও রয়েছেন সেহওয়াগ! কপিলের কথা শেষ হতে না হতেই তাতে সায় দেন খোদ সেহওয়াগ। সঙ্গে মুচকি হেসে যোগ করেন,'এই তালিকায় কপিল পাঁজিও আছেন!' এখানে কপিল বলতে সম্ভবত কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের দিকেই ইঙ্গিত করেছেন সেহওয়াগ।

অন্যদিকে, কাইফকে বলতে শোনা গিয়েছে ভারতীয় ক্রিকেট দলের নানান মজা কিসসাও। এই প্রাক্তন ক্রিকেট তারকার কথাতেই জানা যায়, একবার সমস্ত ক্রিকেটাররা ছিল বেঙ্গালুরুর ক্যাম্পে। আর ভারতীয় ক্রিকেটের নির্বাচিত খেলোয়ারদের নামের তালিকা ঘোষণা করা হয়। যাতে নাম ছিল, তাঁর আর যুবরাজের। কিন্তু বাদ পড়ে সেহওয়াগ।

 কাইফ জানায়, সেহওয়াগ সেই খবর শুনে তাঁদের দিকে তাকিয়ে টোন কেটে গান গেয়েছিল, ‘ক্যায়সে ক্যায়সে কো দিয়া হ্যায়/ অ্যায়সে অ্যায়সে কো দিয়া হ্যায়’। আর কাইফের কথা শেষ হতে না হতেই কপিলের শো-তে বসে সেহওয়াগ গাইতে থাকে, ‘হামকো ভি তো লিফট করা দো…’। সঙ্গে হাসতে থাকেন দুই বন্ধু। একে-অপরকে হাই ফাইভও দেন।

বন্ধ করুন