বাংলা নিউজ > বায়োস্কোপ > মাঝ দরিয়ায় জমে উঠেছে বিরাট-অনুষ্কার প্রেম, ভমিকা কোথায়?
বিরুষ্কার ভাইরাল ভিডিয়ো (PTI)
বিরুষ্কার ভাইরাল ভিডিয়ো (PTI)

মাঝ দরিয়ায় জমে উঠেছে বিরাট-অনুষ্কার প্রেম, ভমিকা কোথায়?

  • সঙ্গে রয়েছেন লোকেশ রাহুল এবং রবিচন্দ্রন অশ্বিন।

ভ্রমন পিপাসু বিরুষ্কা। তাঁদের সামাজিক মাধ্যমে নজর দিলেই তা বোঝা যায়। সম্প্রতি তারকা দম্পতি কোল আলো করে এসেছে ফুটফুটে মেয়ে ভামিকা। প্রায়শই কাজের থেকে সময় বের করে এদিস সেদিক ঘুরতে দেখা যেত তারকা দম্পতিকে। কিন্তু মেয়ে ভামিকা জন্মানোর পর তাঁদের এখনো পর্যন্ত শহর ছাড়তে দেখা যায়নি অনুষ্কাকে, অন্যদিকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত বিরাট।

 লাইট-ক্যামেরা-অ্যাকশন জীবন থেকে বেশ কয়েক মাসের বিরতি নিয়েছেন অভিনেত্রী। সংসারে অবসর খুঁজে নিতে ভালবাসা ‘বিরুষ্কা’র তালিকায় ঘোরা ফেরা এখন ব্রাত্য। তবে সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে প্রমোদতরীতে বিরাট-অনুষ্কার একটি ভিডিও।

পুরনো ভিডিওতে দেখা যাচ্ছে নীল সমুদ্রে মাঝে প্রমোদতরীতে রয়েছে বিরুষ্কা। সঙ্গে রয়েছেন বিরাটের দুই সতীর্থ লোকেশ রাহুল এবং রবিচন্দ্রন অশ্বিন। বিরাটের পরনে রয়েছে নীল রঙের মধ্যে সাদা স্ট্রাইপ করা শার্ট। অন্যদিকে অনুষ্কা ধরা দেন খোলা চুলে, হাল্কা গোলাপি রঙের পোশাকে।

 তারকা দম্পতির পুরনো ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আপাতত ছোট্ট ভামিকাকে নিয়েই দিন কেটে যাচ্ছে অনুষ্কার। মেয়েকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বিরুষ্কা। ফেব্রুয়ারির শুরুতেই মেয়ের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছিলেন নায়িকা।

বন্ধ করুন