বাংলা নিউজ > বায়োস্কোপ > ৯২-এ পা রাখছেন লতা, কী উপহার দেবেন গুলজার এবং বিশাল ভরদ্বাজ? জানলে চমকে উঠবেন!

৯২-এ পা রাখছেন লতা, কী উপহার দেবেন গুলজার এবং বিশাল ভরদ্বাজ? জানলে চমকে উঠবেন!

লতা মঙ্গেশকরের জন্মদিনে এক অভিনব 'উপহার' দেওয়ার পরিকল্পনা করেছেন গুলজার ও বিশাল ভরদ্বাজ।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আগামী ২৮ সেপ্টেম্বর ৯২ পূর্ণ করবেন কিংবদন্তী শিল্পী লতা মঙ্গেশকর।দেশের এই কিংবদন্তি গায়িকাকে তাঁর জন্মদিনে এক অভিনব 'উপহার' দেওয়ার পরিকল্পনা করেছেন গুলজার ও বিশাল ভরদ্বাজ।

আগামী ২৮ সেপ্টেম্বর ৯২ পূর্ণ করবেন কিংবদন্তী শিল্পী লতা মঙ্গেশকর। হাতে বাকি আর মাত্র দু'দিন। দেশের এই কিংবদন্তি গায়িকাকে তাঁর জন্মদিনে এক অভিনব 'উপহার' দেওয়ার পরিকল্পনা করেছেন কবি গুলজার ও সুরকার-পরিচালক বিশাল ভরদ্বাজ। ২৫ বছর আগে ‘ঠিক নহি লাগতা’ নাম একটি গান গেয়েছিলেন লতা মঙ্গেশকর। কিন্তু সেই গান মুক্তি পায়নি। গানের সংলাপ লিখেছিলেন গুলজার এবং সুর দিয়েছিলেন বিশাল। এবার সেই 'হারিয়ে যাওয়া' গানকে সামনে নিয়ে আসতে চলেছেন তাঁরা।

১৯৯৬ সালে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল ঐশ্বর্য রাইয়ের। সেই ছবির জন্যেই এক গান তৈরি করেছিলেন গুলজার এবং বিশাল। কন্ঠ দিয়েছিলেন লতা। কিন্তু নানান সমস্যার কারণেই এই ছবি মুক্তি পায়নি। সেই সময় ইন্ডাস্ট্রিতে সদ্য পা রেখেছেন বিশাল। এত বছর পর এবার সেই গানই এবার মুক্তি পেতে চলেছে আগামী ২৮ সেপ্টেম্বর, কিংবদন্তি গায়িকার জন্মদিনে।

তা কীভাবে ওই গানের সন্ধান পেলেন বিশাল? জবাবে এই বিখ্যাত বলি ব্যক্তিত্ব জানালেন যে সেই সময়ে গানের ক্যাসেটের ছিল ছিল। তাই স্বভাবতই এই গানও ক্যাসেটে পুরে রাখা হয়েছিল। এরপর কী করে যেন সেই ক্যাসেট হারিয়ে যায়। বিশাল ভরদ্বাজের কথায়, 'অনেক খুঁজেছিলাম পরে কিন্তু আর পাইনি। এরপর বছর ১০-১২ আগে থেকে ফের খোঁজা শুরু করেছিলাম। অবশেষে দু’তিন বছর আগে এক স্টুডিয়ো থেকে তাঁকে ফোন করে বলা হয়,তাঁর নাম তাঁরা একটু টেপ খুঁজে পেয়েছেন সেটা যদি বিশালের নেওয়ার থাকে তাহলে উনি যেন নিয়ে নেন। নইলে সেটি ফেলে দেবেন তাঁরা। এইভাবেই ওই গানের সন্ধান ফের একবার পান তিনি। বক্তব্যের শেষে 'কামিনে'-র পরিচালকের সংযোজন, 'ভভিষ্যতে নিজের কোনও ছবিতে এই গান ব্যবহার করব'।

বায়োস্কোপ খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.