বাংলা নিউজ > বায়োস্কোপ > Nushrratt Bharuccha: বিশাল ভরদ্বাজের ফ্ল্যাটে থাকতে যাচ্ছেন নুসরত ভারুচা, নায়িকার নতুন ‘মনের ঠিকানা’

Nushrratt Bharuccha: বিশাল ভরদ্বাজের ফ্ল্যাটে থাকতে যাচ্ছেন নুসরত ভারুচা, নায়িকার নতুন ‘মনের ঠিকানা’

নুসরত ভারুচা

Nushrratt Bharuccha: ঠিকানা বদল করলেন নুসরত ভারুচা। পরিচালক বিশাল ভরদ্বাজের ভিলে পার্লের ১২তলার ফ্ল্যাটটি ভাড়া নিলেন অভিনেত্রী। 

ব্যাগপত্তর গুছিয়ে একদম তৈরি নুসরত ভারুচা (Nushrratt Bharuccha)। খুব শীঘ্রই মনের নতুন ঠিকানায় হাজির হবেন ‘রাম সেতু’ নায়িকা। এতদিন মুম্বইয়ের কুপার হাসপাতালের কাছে ‘উন্ডসোর’ অ্যাপার্টমেন্টে থাকতেন নুসরত, তবে গত কয়েক মাস ধরেই ঠিকানা বদলের চেষ্টায় ছিলেন নায়িকা। বিশাল ভরদ্বাজের ফ্ল্যাটটি অনেকদিন ধরেই পছন্দ করে রেখেছিলেন অভিনেত্রী। সূত্রের খবর,  অবশেষে ‘মকবুল’ পরিচালকের ১২ তলার ফ্ল্যাটটি লিজে নিয়েছেন নুসরত ভারুচা। ভিলে পার্লেতে মিঠাবাই কলেজের একদম কাছে অবস্থিত বিশাল ভরদ্বাজের এই ফ্ল্যাট।

অক্টোবরেরর তৃতীয় সপ্তাহেই বিশাল ভরদ্বাজ নিজের ফ্ল্যাট ফাঁকা করে জুহুর ভারসোভা লিঙ্ক রোডের বে ভিউ বিল্ডিং-য়ে গিয়ে উঠেছেন। বিশালের ভিলে পার্লের ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার জন্য গত ৪ঠা নভেম্বর হাজির হয়েছিলেন নুসরত। বাবা-মা'র সঙ্গে এই বাড়িতে থাকবেন ‘সোনু কে টিট্টু কি সুইটি’ খ্যাত অভিনেত্রী। সূত্রের খবর, বিশাল ও তাঁর স্ত্রী রেখা ভরদ্বাজের হাতে সাজানো এই ফ্ল্যাট প্রথম নজরেই খুব পছন্দ হয়েছে নুসরতের। বেশি দেরি করেননি নায়িকা। চট জলদি চুক্তি সই করে ফেলেছেন। এই বাড়িতে থাকতে ভাড়া বাবদ মাসিক কত লক্ষ টাকা দিতে হবে তা এখনও স্পষ্ট নয়। তবে নিজের নতুন ঠিকানা সাজাতে-গোছাতে আপতত ব্যস্ত অভিনেত্রী।

বক্স অফিসে নুসরতের শেষ দুটি ছবি, ‘জনহিত মে জারি’ এবং ‘রাম সেতু’ মুখ থুবড়ে পড়েছে। যদিও প্রশংসা কুড়িয়েছে নুসরতের পারফরম্যান্স। আগামিতে অভিনেত্রীকে দেখা যাবে ‘ছোড়ি ২’তে। এছাড়াও অক্ষয় কুমার, ডায়ানা পেন্টি এবং ইমরান হাশমির সঙ্গে ‘সেলফি’ ছবিতে দেখা যাবে নুসরতকে। মালায়ালি ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’-এর হিন্দি রিমেক এই ছবি।

 

 

 

 

 

বন্ধ করুন