বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচারক হিসেবে ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে কেন ফেরেননি? বিস্ফোরক জবাব বিশাল দাদলানির
বিশাল দাদলানি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বিশাল দাদলানি। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বিচারক হিসেবে ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে কেন ফেরেননি? বিস্ফোরক জবাব বিশাল দাদলানির

  • চলতি বছরের 'ইন্ডিয়ান আইডল' শো চলাকালীন ব্রেক নেওয়ার পর বিচারকের আসনে আর দেখা যায়নি জনপ্রিয় বলিউড সুরকার বিশাল দাদলানি-কে।কেন এমনটা হল? সদ্য সে রহস্য ফাঁস করেছেন বিশাল স্বয়ং।

চলতি বছরের 'ইন্ডিয়ান আইডল' শো-এর প্রথম থেকেই প্রায় অবিচ্ছেদ্য অংশ হিসেবে জুড়ে ছিলেন জনপ্রিয় বলিউড সুরকার বিশাল দাদলানি। তবে শো চলাকালীন গত জুন মাসে ব্রেক নেওয়ার পর বিচারকের আসনে আর দেখা যায়নি তাঁকে। এরপর তাঁর বদলে সেই আসনে বসতে দেখা যায় বলি-সুরকার অনু মালিককে। 'ইন্ডিয়ান আইডল ১২'-এর শেষপর্য্ন্ত অনুই থেকে যান সেই জায়গায়। শো-তে আর ফিরে আসেননি বিশাল। কেন এমনটা হল? সদ্য সে রহস্য ফাঁস করেছেন বিশাল স্বয়ং।

চলতি বছরের মাঝামাঝি করোনা ফের একবার মাথাচাড়া দিয়ে ওঠার ফলে মহারাষ্ট্রে শ্যুটিংয়ের ওপর কড়া বিধি ও নির্দেশ জারি করা হয়েছিল। পরিস্থিতির চাপে মুম্বই থেকে সরিয়ে নিয়ে গিয়ে দমন এর একটি স্টুডিওতে টানা ফেলা হয়েছিল 'ইন্ডিয়ান আইডল' এর শ্যুটিং। কোনওরকম ঝুঁকি না নিয়ে শো থেকে লম্বা ব্রেক নিয়ে লোনাভালায় নিজের পরিবারের কাছে চলে গেছিলেন বিশাল। সেখানেই ওই সময়টুকু কাটিয়েছেন তিনি। এহেন পরিস্থিতিতেই বিশালের ফেলে রাখা ফাঁকা আসনে এসে বসেন অনু। পরে অবশ্য করোনা পরিস্থিতি ঠিক হলেও ওই আসনে আর এসে বসেননি বিশাল। কারণ হিসেবে কোনও রাখঢাক না করে তিনি জানিয়েছেন মিউজিক রিয়েলিটি শো-তে বিচারক হিসেবে তাঁর পারিশ্রমিক অত্যন্ত চড়া। সেই তুলনায় অনু মালিকের পারিশ্রমিক অনেক 'সস্তা'। তাই নির্মাতারা স্বাভাবিকভাবেই সবদিক ভেবেই ওই সিদ্ধান্ত নিয়েছিলেন।

যদিও এবার 'সা রে গা মা পা' মিউজিক রিয়েলিটি শো-এর অন্যতম বিচারক হিসেবে দেখা যাবে তাঁকে। সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে বিশাল জানিয়েছেন যে সুরের কাছাকাছি থাকাটাই তাঁর কাছে আসল। যেকোনও মিউজিক রিয়েলিটি শো-ই হোক না কেন তাঁর মূল লখ্য থাকে প্রতিটি শো থেকে তরুণ প্রতিভা খুঁজে বের করে আনা। এবং অবশ্যই তাঁদের সাহায্য করা।

বন্ধ করুন