বাংলা নিউজ > বায়োস্কোপ > Vishal Dadlani on Pathaan: পাঠান বিরোধীদের ‘মাফ করে’ দিলেন বিশাল দাদলানি, পেশ করলেন শান্তি প্রস্তাব

Vishal Dadlani on Pathaan: পাঠান বিরোধীদের ‘মাফ করে’ দিলেন বিশাল দাদলানি, পেশ করলেন শান্তি প্রস্তাব

পাঠানের পাশে বিশাল দাদলানি

Vishal Dadlani on Pathaan: পাঠানের পাশে দাঁড়ালেন বিশাল দাদলানি। ছবির বিষয়ে লিখলেন এটা নাকি সত্যিকারের ভারতীয় ছবি। সমালোচক থেকে বিক্ষোভকারীদের উদ্দেশে দিলেন কোন বার্তা?

২৫ জানুয়ারি মুক্তি পেল পাঠান। আপাতত গোটা দেশ পাঠান জ্বরে থরহরি কম্প একেবারে! শাহরুখ ভক্ত হন বা না হন পাঠানের ক্রেজ আপনি চাইলেও উপেক্ষা করতে পারবেন না। সে হলে ছবি দেখতে গিয়ে স্ট্যাটাস দেওয়া হোক বা রিভিউ কিংবা সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে আলোচনা- আপনার নজর কাড়বেই। সাধারণ মানুষ তো বটেই বাদ যাচ্ছেন না সেলেবরাও। করণ জোহর, কমল হাসান, সুজয় ঘোষের পর এবার পাঠান নিয়ে মনের কথা লিখলেন বিশাল দাদলানি।

বিশাল দাদলানি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ছবি নিয়ে সরব হলেন। জানালেন শিল্পকে রাজনীতি থেকে দূরে রাখাই ভালো। একই সঙ্গে যাঁরা এই ছবির বিরোধিতা করছেন তাঁদেরও একহাত নেন তিনি।

এই সঙ্গীত পরিচালক তাঁর টুইটার হ্যান্ডেলে পাঠান নিয়ে একটি লেখা লেখেন ২৫ জানুয়ারি রাতে। সেই পোস্টে তিনি লেখেন, 'সত্যিকারের ভারতীয় ছবিগুলো সমস্ত নাগরিকদের একসঙ্গে এক ছাদের তলায় নিয়ে আসে। এটা আগেও হয়েছে, এখনও হচ্ছে। এখন এই ছবি দেখে বোঝা যাচ্ছে যাঁরা যাঁরা এই ছবি নিয়ে যা যা বলেছেন এতদিন ছবি মুক্তির আগে সেগুলো সব মাফ করে দেওয়া হল। চলে আসুন। এই ছবি সবার। আপনি বিরোধিতা করে থাকলেও এই ছবি আপনার জন্যও। আসুন একসঙ্গে উদযাপন করা যাক।'

এই পোস্টে বিশাল আরও লেখেন, 'শিল্পকে রাজনীতির থেকে সবসময় দূরে রাখুন, উপরে রাখুন। শিল্পের স্থান রাজনীতির থেকে অনেক উপরে। হয় হিন্দ।' তিনি এই পোস্টে হ্যাশট্যাগ পাঠান লিখতে ভোলেন না।

পাঠানের প্রশংসা করেছেন খোদ করণ জোহরও। তিনি সিদ্ধার্থ আনন্দ সহ আদিত্য চোপড়া, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম এবং অবশ্যই শাহরুখ খানের প্রশংসা করেছেন। তিনি শাহরুখের উদ্দেশে লেখেন, 'কিং কোথাও যায়নি, সে কেবল সঠিক সময়ের অপেক্ষা করছিল রাজত্ব ফিরে পাওয়ার জন্য।'

কামাল হাসান এই ছবির প্রশংসা করেন। তিনি টুইটারে শুভেচ্ছা বার্তা লেখেন পাঠান এবং শাহরুখের উদ্দেশে। পরিচালক সুজয় ঘোষও জানান যে তিনি ছবিটা না দেখলেও বুঝতে পারছেন এই ছবি কীভাবে সব মানুষকে ফের একসঙ্গে নিয়ে এসেছে, ভালোবাসা ছড়িয়ে দিচ্ছে।

২৫ তারিখ দীর্ঘ চার বছরের বিরতি কাটিয়ে বড়পর্দায় ফিরলেন শাহরুখ খান। তাঁর সঙ্গে এই ছবিতে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামকে দেখা যাচ্ছে। ছবিটির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজনা করেছে যশ রাজ ফিল্মস।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.