বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: ‘গান্ধি ২.০’, সলমন খানের চরকা কাটা দেখে বিরক্ত নেটপাড়া! ‘খুনি ভণ্ড’ বলে কটাক্ষ
সবরমতী আশ্রমে গিয়ে চরকা কেটে ট্রোলড সলমন। 
সবরমতী আশ্রমে গিয়ে চরকা কেটে ট্রোলড সলমন। 

Salman Khan: ‘গান্ধি ২.০’, সলমন খানের চরকা কাটা দেখে বিরক্ত নেটপাড়া! ‘খুনি ভণ্ড’ বলে কটাক্ষ

  • সবরমতী আশ্রমের মতো পবিত্র জায়গায় সলমনের পা রাখা নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন আমজনতার বড় একটা অংশ। 

সলমন খানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে গত সপ্তাহেই। আপাতত ছবির প্রচারে নানা জায়গায় দেখা মিলছে সলমন খান ও তাঁর ভগ্নিপতী আয়ুশ শর্মাকে। যিনি এই ছবির অন্যতম প্রধান চরিত্র। আর সেই প্রচারেই সলমনের চরকা কাটা। আসলে ছবির প্রচারে সলমন খান গিয়েছিলেন গুজরাতে। আর তারপর হাতে সময় পেয়েই চলে যান গান্ধীর সবরমতী আশ্রমে। আর সেখানে নিজের হাতে চরকা কাটতে দেখা গেল বলিউডের ভাইজানকে। 

গোটা আশ্রম ঘুরে ঘুরে দেখেন সলমন। তারপর মাটিতে বাবু হয়ে বসে চরকা কাটাও শেখেন। সলমনের চরকা ঘোরানোর ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। ফেরার সময় ভিজিটর'স বুকে লিখে এলেন আশ্রম সম্পর্কে দু'-চার কথা। আশ্রমবাসীরা সলমনের হাতে তুলে দিন চরকারই একটা ছোট স্মারক।

আশ্রমে ১৫ মিনিট মতো ছিলেন অভিনেতা। পুরো সময়টা তাঁকে বেশ খোশ মেজাজেই দেখা যায়। মিন্ট গ্রিন রঙের টি-শার্ট আর জিন্স পরেছিলেন। আশ্রমেরই এক মহিলা সদস্য সলমনকে হাতে ধরে শেখান কীভাবে চরকা কাটতে হয়। 

তবে, সলমনের এই ভিডিয়ো নিয়ে বিরূপ মন্তব্য করতেও ছাড়েননি কেউ কেউ। সলমনকে গান্ধি ২.০ নাম দিয়েছে নেটপাড়া। শুধু পার্থক্য নাকি একটাই, ‘গান্ধি সত্যের পথে চলেন আর সলমন চলেন অপরাধের পথে’! কারও কারও মত, সবরমতী আশ্রমে সলমন যাওয়া সেখানকার আশ্রমবাসীদের নৈতিক চরিত্র নষ্ট করে দিতে পারে। ‘এই লোকটা খুনি, গাড়ি চাপা দিয়েছে, তাও নাকি একে নিয়ে সকলের এত আনন্দ’, রাগ প্রকাশ করেন আরেকজন। 

বন্ধ করুন