বাংলা নিউজ > বায়োস্কোপ > কাশ্মীর ফাইলসকে হারিয়ে ১ নম্বরে ব্রহ্মাস্ত্র, শুনেই যা বললেন বিবেক অগ্নিহোত্রি
বক্স অফিসের নিরিখে ২০২২ সালের সবচেয়ে বেশি উপার্জিত ছবি আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্র।

কাশ্মীর ফাইলসকে হারিয়ে ১ নম্বরে ব্রহ্মাস্ত্র, শুনেই যা বললেন বিবেক অগ্নিহোত্রি

  • বিশ্বব্যাপী বক্স অফিস রিপোর্টের নিরিখে দ্য কাশ্মীর ফাইলসকে ছাপিয়ে দিয়েছে ব্রহ্মাস্ত্র। ফলত এখন রাণবীর-আলিয়ার ছবিই ২০২২-এর সবচেয়ে বেশি উপার্জিত ছবি। 

বছরের শুরুতে তাক লাগিয়েছিল ‘দ্য কাশ্মীর ফাইলস’। ছবি নিয়ে সেভাবে কোনও মাতামাতি ছিল না প্রথম দিকে। তবে মুক্তির এক সপ্তাহের মধ্যে এই সিনেমা বক্স অফিসে ঝড় তোলে। সকালের শো পর্যন্ত হাউজফুল হতে থাকে। দেশের নানা হলে দেওয়া হতে থাকে ডিসকাউন্ট। ১৫ কোটি বাজেটের ছবি বক্স অফিসে আয় করেছিল ৩৫০ কোটি।

এতদিন অবধি ২০২২-এর সবচেয়ে বেশি উপার্জিত ছবি ছিল দ্য কাশ্মীর ফাইলস। তবে এবার অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছাড়িয়ে যায় সেই রেকর্ডস। বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী, ১০ দিনে দেশের মার্কেটে মোট ২১০ কোটি টাকা আয় করেছে এই ছবি। বিশ্বব্যাপী বক্স অফিস মেলালে এই গণ্ডি ৩৫০ কোটির ফিগার পেরিয়ে গিয়েছে। আরও পড়ুন: ‘এখানে সবাই অসভ্য’, নাইন্টিজের বিখ্যাত গায়ক লাকি আলি ছাড়তে বাধ্য হয়েছিলেন বলিউড

আর তারপর থেকেই একাধিক নিউজ রিপোর্টের হেডলাইন হয় কাশ্মীর ফাইলসকে হারিয়ে দিল ব্রহ্মস্ত্র। আর তা নিয়েই নিজের প্রতিক্রিয়া দিলেন বিবেক নিজের সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘হাহাহা… আমি সত্যি জানি না ওরা কীভাবে কাশ্মীর ফাইলসকে হারিয়ে দিয়েছে। লাঠি, রড, হকি স্টিক না একে৪৭ বা পাথর দিয়ে। নাকি পিআর আর ইনফ্লুয়েন্সরদের দিয়ে। বলিউড সিনেমারা নিজেদের মধ্যে মারামারি করুক নিজেদের মধ্যে। আমাদের একা ছেড়ে দিন। এই বোকা বোকা রেসে আমি অন্তত নেই। ধন্যবাদ।’ এই ক্যাপশনের সঙ্গে হ্যাশট্যাগে বিবেক জুড়লেন #NotBollywood। আরও পড়ুন: সুহানার প্রেম নিয়ে বিশেষ টিপ্পনী, কফি উইথ করণে এসে বেলাগাম শাহরুখ-পত্নী গৌরী

বিবেক অগ্নিহোত্রির পোস্ট।
বিবেক অগ্নিহোত্রির পোস্ট।

শনিবার ব্রহ্মাস্ত্র-এর আয় ৫০% বেড়েছিল, ইঙ্গিত মিলেছিল বড় কোনও ছবির রিলিজ না থাকায় রণবীর-আলিয়ার ছবি আগামি কয়েকদিন বেশ দাপিয়ে বেড়াবে বক্স অফিস। ১০ নম্বর দিনেও হতাশ করলেন না ‘রালিয়া’। রবিবার ছবির কালেকশন ছিল ১৭ কোটির আশেপাশে। 

৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান- শিবা। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়। অয়ন জানিয়েছেন তিন বছরের মধ্যেই আসবে ব্রহ্মাস্ত্র ২। একটা ছোট্ট ব্রেক নেবেন তিনি। আর তারপরই শুরু করে দেবেন পরের পার্ট ব্রহ্মাস্ত্র পার্ট ২: দেবা। 

বন্ধ করুন