বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia-Vivek: 'এই গ্রহের যত্ন নিয়েছেন', উদ্ধবকে ধন্যবাদ দিয়ার, 'বলিউড গ্রহের?' কটাক্ষ বিবেকের

Dia-Vivek: 'এই গ্রহের যত্ন নিয়েছেন', উদ্ধবকে ধন্যবাদ দিয়ার, 'বলিউড গ্রহের?' কটাক্ষ বিবেকের

বিবেকের নিশানায় দিয়া মির্জা

‘প্ল্যানেটকে রক্ষা করবার জন্য ধন্যবাদ’, উদ্ধবের উদ্দেশে লিখলেন দিয়া। বিবেকের পালটা প্রশ্ন, ‘কোন প্ল্যানেট? প্ল্যানেট বলিউড?’

‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর তোপের মুখে বলিউড সুন্দরী দিয়া মির্জা। মহারাষ্ট্রের গদিচ্যূত মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে নিয়ে একটি টুইট করেন প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিক। সেই টুইট নিয়েই অভিনেত্রীকে একহাত নিলেন বিবেক। ‘মানুষ ও প্রকৃতির’ খেয়াল রেখেছেন উদ্ধব ঠাকরে, দিয়ের এই কথা না-পসন্দ পরিচালকের। তিনি খোঁচা দিয়ে পালটা প্রশ্ন রাখেন অভিনেত্রীর সামনে। 

টুইট বার্তায় দিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে-কে ট্যাগ করে লেখেন, ‘ধন্যবাদ উদ্ধব ঠাকরে। আপনি মানুষ এবং প্রকৃতির (প্ল্যানেট) খেয়াল রেখেছেন। আপনাকে জানাই সশ্রদ্ধ প্রমাণ এবং ধন্যবাদ। রাষ্ট্রের সেবা করবার অনেক সুযোগ যেন আপনার কাছে ভবিষ্যতে আসে’। 

এই টুইটের জবাবে বিবেক অগ্নিহোত্রী খোঁচা দিয়ে প্রশ্ন করেন, ‘কোন প্ল্যানেট? প্ল্যানেট বলিউড?’ ছেড়ে দেওয়ার পাত্র নন দিয়ার ভক্তরা। তাঁরাও এএনআইয়ের একটি টুইট শেয়ার করে পরিচালকের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। সেখানে দেখা যাচ্ছে একনাথ শিন্ডের নেতৃত্বাধীন মহারাষ্ট্রের নতুন সরকার আরে কলোনিতে একটি মেট্রো কার শেড বানানোর উদ্যোগ নিয়ে ফেলেছে, যদিও পরিবেশবিদরা এর বিরোধিতা করছে। 

উদ্ধব ঠাকরে সরকার এই প্রোজেক্ট কানজুরমার্গ স্থানান্তরিত করবার কথা জানিয়েছিলেন যাতে আরে কলোনির কয়েক শো গাছ কাটা না পড়ে। যদিও ক্ষমতায় এসেই আগের সরকারের এই সিদ্ধান্ত পালটে ফেলতে উদ্যোগী হয়েছেন একনাথ শিন্ডে ও তাঁর সহকারী দেবেন্দ্র ফাদনবিশ।  

উল্লেখ্য, পরিবেশের সুরক্ষা নিয়ে বরাবরই সরব থাকেন দিয়া মির্জা।  বিগত কয়েক বছর ধরে রাষ্ট্রপুঞ্জের পরিবেশ বিষয়ক গুডউইল অ্যাম্বাসাডর অভিনেত্রী। গত বছরই দ্বিতীয়বার বিয়ে করেন অভিনেত্রী, আপতত সন্তান ও সংসার সামলাতে ব্যস্ত। আগামিতে তাঁকে দেখা যাবে ‘ধক ধক’ ছবিতে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.