বাংলা নিউজ > বায়োস্কোপ > বুমরাহ-পুজারার সঙ্গে কী করছেন বিবেক ওয়েবয়? ভাইরাল ছবি ঘিরে জল্পনা

বুমরাহ-পুজারার সঙ্গে কী করছেন বিবেক ওয়েবয়? ভাইরাল ছবি ঘিরে জল্পনা

দুবাই এয়ারপোর্টে জসপ্রীত বুমরাহ এবং চেতেশ্বর পুজারার সঙ্গে বিবেক ওবেরয়

ক্রিকেটারদের সঙ্গে প্রাতঃরাশ সারতে ব্যস্ত অভিনেতা। 

গাব্বায় বর্ডার গাভাস্কার ট্রফি জেতার পর থেকেই সামাজিক মাধ্যমে শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে ভারতীয় দলের জন্য। অস্ট্রেলিয়ার মাটিতেই অজি বধের আনন্দে ভাসছে আসমুদ্রহিমাচল। পেইন বাহিনীকে ২-১ ব্যবধানে হারিয়ে ঐতিহাসিক জয় লাভ করছে তরুণ ভারতীয় দল। বলিউড তরকাদের ভারতের ঐতিহাসিক জয় উদযাপন করতে দেখা যায়।

সম্প্রতি বলি অভিনেতা বিবেক ওবেরয় দেখা যায় দুবাই বিমানবন্দরের এক হোটেলে বসে ক্রিকেটার জসপ্রীত বুমরাহ এবং চেতেশ্বর পুজারার সঙ্গে ব্রেকফার্স্ট করতে। অভিনেতা নিজের সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেন। ছবি পোস্টের পাশাপাশি ক্যাপশনে তিনি লেখেন, ‘চ্যাম্পিয়ানদের সঙ্গে প্রাতঃরাশ! মন খুশি করা অনুভূতি, দুবাই এয়ারপোর্টে জসপ্রীত বুমরাহ এবং চেতেশ্বর পুজারার সঙ্গে কাটানো সময়। সশরীরে ঐতিহাসির মুহূর্তের সাক্ষী হিসেবে তোমাদের অভিজ্ঞতা শুনে দারুণ লাগছে! তোমরা আমাদের আবার গর্বিত করে তোলো’।

তবে মরু শহরে ঠিক কী করছেন বুমরাহ, পুজারারা তা স্পষ্ট নয়। দিন কয়েক আগে বিবেককে দেখা যায় পরিবারের সঙ্গে পুরনো ছবি শেয়ার করতে। বাবার কোলকে তিনি পৃথিবীর সবচেয়ে আশীর্বাদপ্রাপ্ত স্থান বলেছেন। অন্যদিকে, তাঁর মা’কে পৃথিবীর সবচেয়ে সুন্দরী এবং শক্তিশালী মহিলা হিসেবে পরিচয় করিয়েছেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি, ‘স্যান্ডেলউড মাদক কাণ্ড’-এ গ্রেফতার করা হয়েছিল বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভাকে। সেই নিয়ে বিতর্কে নাম জড়ায় বিবেকের। অভিনয়ের পাশাপাশি আপতত ছবি প্রযোজনায় মন দিয়েছেন বিকে ওবেরয়। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.