বাংলা নিউজ > বায়োস্কোপ > বুমরাহ-পুজারার সঙ্গে কী করছেন বিবেক ওয়েবয়? ভাইরাল ছবি ঘিরে জল্পনা
দুবাই এয়ারপোর্টে জসপ্রীত বুমরাহ এবং চেতেশ্বর পুজারার সঙ্গে বিবেক ওবেরয়
দুবাই এয়ারপোর্টে জসপ্রীত বুমরাহ এবং চেতেশ্বর পুজারার সঙ্গে বিবেক ওবেরয়

বুমরাহ-পুজারার সঙ্গে কী করছেন বিবেক ওয়েবয়? ভাইরাল ছবি ঘিরে জল্পনা

  • ক্রিকেটারদের সঙ্গে প্রাতঃরাশ সারতে ব্যস্ত অভিনেতা। 

গাব্বায় বর্ডার গাভাস্কার ট্রফি জেতার পর থেকেই সামাজিক মাধ্যমে শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে ভারতীয় দলের জন্য। অস্ট্রেলিয়ার মাটিতেই অজি বধের আনন্দে ভাসছে আসমুদ্রহিমাচল। পেইন বাহিনীকে ২-১ ব্যবধানে হারিয়ে ঐতিহাসিক জয় লাভ করছে তরুণ ভারতীয় দল। বলিউড তরকাদের ভারতের ঐতিহাসিক জয় উদযাপন করতে দেখা যায়।

সম্প্রতি বলি অভিনেতা বিবেক ওবেরয় দেখা যায় দুবাই বিমানবন্দরের এক হোটেলে বসে ক্রিকেটার জসপ্রীত বুমরাহ এবং চেতেশ্বর পুজারার সঙ্গে ব্রেকফার্স্ট করতে। অভিনেতা নিজের সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেন। ছবি পোস্টের পাশাপাশি ক্যাপশনে তিনি লেখেন, ‘চ্যাম্পিয়ানদের সঙ্গে প্রাতঃরাশ! মন খুশি করা অনুভূতি, দুবাই এয়ারপোর্টে জসপ্রীত বুমরাহ এবং চেতেশ্বর পুজারার সঙ্গে কাটানো সময়। সশরীরে ঐতিহাসির মুহূর্তের সাক্ষী হিসেবে তোমাদের অভিজ্ঞতা শুনে দারুণ লাগছে! তোমরা আমাদের আবার গর্বিত করে তোলো’।

তবে মরু শহরে ঠিক কী করছেন বুমরাহ, পুজারারা তা স্পষ্ট নয়। দিন কয়েক আগে বিবেককে দেখা যায় পরিবারের সঙ্গে পুরনো ছবি শেয়ার করতে। বাবার কোলকে তিনি পৃথিবীর সবচেয়ে আশীর্বাদপ্রাপ্ত স্থান বলেছেন। অন্যদিকে, তাঁর মা’কে পৃথিবীর সবচেয়ে সুন্দরী এবং শক্তিশালী মহিলা হিসেবে পরিচয় করিয়েছেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি, ‘স্যান্ডেলউড মাদক কাণ্ড’-এ গ্রেফতার করা হয়েছিল বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভাকে। সেই নিয়ে বিতর্কে নাম জড়ায় বিবেকের। অভিনয়ের পাশাপাশি আপতত ছবি প্রযোজনায় মন দিয়েছেন বিকে ওবেরয়। 

বন্ধ করুন