বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের সঙ্গে তাঁর তুলনা করায় কী বললেন বিবেক ওবেরয়?
শাহরুখের সঙ্গে তুলনা নিয়ে অকপট বিবেক ওয়েবর। 
শাহরুখের সঙ্গে তুলনা নিয়ে অকপট বিবেক ওয়েবর। 

শাহরুখের সঙ্গে তাঁর তুলনা করায় কী বললেন বিবেক ওবেরয়?

  • 'সাথিয়া' ছবির পরপরই শাহরুখ খানের সঙ্গে তুলনা টানা শুরু হয়েছিল বিবেক ওবেরয়ের। এই নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন বিবেক। 

২০০২ সালে মুক্তি পাওয়া ছবি 'সাথিয়া' ঝড় তুলেছিল বক্স অফিসে। এই সাফল্যের পরপরই ছবির নায়ক বিবেক ওবেরয়কে ঘিরে রব উঠেছিল তুঙ্গে। এমনকি শাহরুখ খান এর সঙ্গেও তাঁর তুলনা টানা শুরু করেছিল দর্শকরা। বলি বিশেষজ্ঞদের কাছ থেকেও তকমা জুটেছিল 'পরবর্তী রোম্যান্টিক নায়ক'-এর। তবে স্বয়ং বিবেকই এই বিষয়টাকে বিন্দুমাত্র গুরুত্ব দেননি। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন এই বলি-নায়ক। প্রসঙ্গত, 'সাথিয়া' ছবিতে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছিলেন শাহরুখ।

ওই সাক্ষাৎকারে এই ঘটনা প্রসঙ্গে বিবেক জানান যে 'সাথিয়া' মুক্তি পেয়েছিল ২০০২ সালে। আর ততদিনে শাহরুখ প্রায় কিংবদন্তির পর্যায়ে পৌঁছে গেছেন। আর বিবেকের ঝুলিতে এই ছবি ছাড়া ছিল মাত্র আর দু'টি ছবি। 'কোম্পানি' এবং 'রোড' যা ওই একই বছরে মুক্তি পেয়েছিল। বিবেকের কথায়,' আমি শাহরুখের ছবি দেখেই বড় হয়েছি। অসম্ভব ফ্যান ছিলাম ওঁনার। আমি যতদিনে বলিউডে পা রেখেছি ততদিনে শাহরুখ শুধু প্রতিষ্ঠিতই নয়,বরং বিরাট এক তারকা। তাই লোকজনের ওঁনার সঙ্গে আমার তুলনা করার বিষয়টি নিয়ে একেবারেই মাথা ঘামাইনি আমি।'আর এইসব ব্যাপারে প্রশয় দিলে নিজেরই ক্ষতি'।

বক্তব্য শেষে বিবেকের সংযোজন,' তুলনা করাটা একেবারেই কাম্য নয়। বরং নিজের কাজে ও কেরিয়ারে মনোযোগ দিলে সবথেকে ভালো হয়। তাই শাহরুখের মতো ওত বড় মাপের তারকার সঙ্গে নিজের তুলনা শুনে আমি বিন্দুমাত্র পাত্তা দিইনি। উল্টে হেসে উড়িয়ে দিয়েছিলাম গোটা বিষয়টা!'

এইমুহুর্তে পরিচালক বিশাল মিশ্রর ছবি 'দ্য স্যাফরন চ্যাপ্টার' নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেতা। এই ছবির সহ প্রযোজকও তিনি। 'দ্য স্যাফরন চ্যাপ্টার' ছবির মাধ্যমেই বলিউডে পা রাখছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পালক তিওয়ারি। এছাড়াও অ্যামাজন প্রাইমের 'ইনসাইড এজ' এর পরবর্তী সিরিজে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন বিবেক। এই সিরিজে বিবেকের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে রিচা চাড্ডা, সিদ্ধান্ত চতুর্বেদী,অঙ্গদ বেদীদের মতো বলি- অভিনেতাদের।

বন্ধ করুন