বাংলা নিউজ > বায়োস্কোপ > Vivek Oberoi: নিজের জীবন শেষ করে দেওয়ার কথা ভেবেছিলেন বিবেক! সুশান্তের মৃত্যু নাড়িয়ে দেয় 'সাথিয়া' তারকাকে

Vivek Oberoi: নিজের জীবন শেষ করে দেওয়ার কথা ভেবেছিলেন বিবেক! সুশান্তের মৃত্যু নাড়িয়ে দেয় 'সাথিয়া' তারকাকে

আত্মহত্যার ভাবনা ঘিরে ধরেছিল বিবেককে

মানসিক অবসাদ ঘিরে ধরেছিল বিবেক ওয়েরয়কে। আত্মহত্যার ভাবনা এসেছিল মাথায়, স্ত্রী প্রিয়াঙ্কা না থাকলে শেষ হয়ে যেতেন, বিস্ফোরক স্বীকারোক্তি বিবেকের। 

‘কোম্পানি’ ছবির সঙ্গে বলিউডে ড্রিম ডেবিউ সেরেছিলেন বিবেক ওবেরয়। কিন্তু ধীরে ধীরে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান এই অভিনেতা। ঐশ্বর্যর সঙ্গে তাঁর চর্চিত প্রেম, এবং সলমন খানের সঙ্গে ‘পাঙ্গা’ কারুর অজানা নয়। এমনটাও রটে ছিল ভাইজানের জন্যই নাকি তলিয়ে গিয়েছে বিবেকের কেরিয়ার। নিজের স্ট্রাগল নিয়ে এবার মুখ খুললেন স্বয়ং ‘সাথিয়া’ তারকা। অভিনেতা জানান, একটা সময় ডিপ্রেশন ঘিরে ধরেছিল তাঁকে, নেতিবাচক চিন্তাভাবনায় ভরে গিয়েছিল মন। সেইসময় পরিবারই তাঁকে অন্ধকার থেকে বার করে এনেছিল। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে নিজেকে একাত্ম করতে পেরেছেন তিনি, জানান বিবেক। 

টেলিভিশনের সফল নায়ক, বলিউডেও নিজের স্থান পাকা করেছিলেন সুশান্ত সিং রাজপুত। ২০২০ সালের জুন মাসে আচমকাই অভিনেতার অস্বাভাবিক মৃত্যুর খবর নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। সুশান্তের মৃত্যু মামলা এখনও সিবিআইয়ের অধীনস্থ। যদিও ‘আত্মহত্যা’ই করেছেন সুশান্ত, এমনটা শুরুতে জানিয়েছিল মুম্বই পুলিশ। বিবেকও নিজেকে শেষ করে দেওয়ার কথাই ভেবেছিলেন, তবে চরম সিদ্ধান্ত নিতে নিতেও শেষমেষ রক্ষা পান তিনি। এর পুরো কৃতিত্বই স্ত্রী প্রিয়াঙ্কা আলভাকে দিলেন বিবেক।

কিন্তু দুর্ঘটনা ঘটতে ঘটতে বেঁচে যায়। তার পুরো কৃতিত্ব স্ত্রী প্রিয়ঙ্কা আল্‌ভাকে দিতে চান অভিনেতা। আর জানান, পরিবার পাশে ছিল বলেই চরম সিদ্ধান্ত শেষমেশ নিতে পারেননি।

ব্যর্থ কেরিয়ার বোঝা হয়ে ওঠেছিল বিবেকের কাছে। চারিপাশের চাকচিক্য তাঁকে গিলতে এসেছিল। বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে বিবেক বলেন, ‘ইন্ডাস্ট্রি নির্মম জায়গা। সব সময় তোমাকে মেরে ফেলতে চাইবে। টিকে থাকাটাই যেন চ্যালেঞ্জ।’ অভিনেতা বলেন, ‘প্রতি মুহূর্তে মনে হত, এখানেই সব থেমে যাক। আমার চারপাশে এতো নেগেটিভিটি চলছিল, মনে হত শেষ হয়ে যাব, আবার কখনও মনে হত আমাকে শেষ করার চক্রান্ত চলছিল। মানসিক ভাবে ভেঙে পড়েছিলাম। প্রিয়াঙ্কার জন্যই একটু একটু করে আমি ঘুরে দাঁড়াতে সফল হই।’

বিবেক আরও বলেন, অন্ধকারটা খুব কাছ থেকে দেখেছেন, তাই সুশান্তের ঘটনার সঙ্গে নিজেকে একাত্ম করতে পারেন। তিনি বলেন, ‘আমি ওই অন্ধকার, ওই যন্ত্রণা অনুভব করেছি’। বিবেকের কথায় যখন ‘তোমার নামে মিথ্যাটা খুব জোরে জোরে বারবার বলা হয়, তখন সেটাই সত্যি বলে ধরে নেওয়া হয়। এমনকি তুমি নিজেও সেটাই সত্যি বলে বিশ্বাস করতে শুরু করো। তবে অনেক স্থিরতা, শক্তি আর অন্তরের আনন্দই তোমাকে উপলব্ধি করাতে পারে তোমার সত্যিটা সত্যিই থাকবে, আর সেটা কেউ তোমার থেকে ছিনিয়ে নিতে পারবে না’। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ রাধা, মারিজানের দাপটের পর মেগ-শেফালি ঝড়,উড়ে গেল ইউপি,পয়েন্টের খাতা খুলল দিল্লি অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতারও আগে বিয়ে ছিল! কে গায়িকার প্রথম স্বামী? প্রেমে গদগদ! সোনার সংসারের সেরা জা কৌশাম্বি, হবু বউকে নিয়ে গর্বিত আদৃত কী লিখলেন ট্রেনে বসেই খাবার অর্ডার দিতে পারবেন Swiggy-তে! খেতে হবে না রেলের খাবার সন্দেশখালিতে ‘ক্রমাগত মানুষ যাচ্ছেন', পরিদর্শনের ‘ভালো-মন্দ’ নিয়ে কী জানাল HC? ‘দস্তরবন্দী’র মাধ্যমে উত্তরসূরি ঘোষণা করলেন দিল্লির জামা মসজিদের শাহি ইমাম Google Pay is shutting down! কেন বন্ধ হয়ে যাচ্ছে G-Pay? আসল সত্যটা কী সকালে মুকুল রায়ের বাড়িতে ইডি, ‘ওরা খুশি’, বললেন ছেলে শুভ্রাংশু ১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.