বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত ঐশ্বর্যকে নিয়ে চিন্তায় ‘প্রাক্তন’ বিবেক ওবেরয়, আরোগ্য কামনায় টুইট
ঐশ্বর্য ও তাঁর পরিবারের আরোগ্য কামনায় বিবেক ওবেরয় 
ঐশ্বর্য ও তাঁর পরিবারের আরোগ্য কামনায় বিবেক ওবেরয় 

করোনা আক্রান্ত ঐশ্বর্যকে নিয়ে চিন্তায় ‘প্রাক্তন’ বিবেক ওবেরয়, আরোগ্য কামনায় টুইট

  • রবিবার ঐশ্বর্য ও আরাধ্যার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

শনিবার রাতে অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের করোনা সংক্রমিত হওয়ার পর থেকেই চিন্তাই ঘুম উড়েছে দুই অভিনেতার অনুরাগীদের। এর মাঝে রবিবার বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক-ঐশ্বর্য কন্যা আরাধ্যা বচ্চনের করোনা রিপোর্টও এদিন পজিটিভ আসে। বচ্চন পরিবারের আরোগ্য কামনায় সব মহল থেকেই আসছে ‘গেট ওয়েল সুন’ মেসেজ। তবে এদিন নেটিজেনদের সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষন করল যাঁর টুইট তিনি আর কেউ নন বিবেক ওয়েবয়। ঐশ্বর্য ও তাঁর পরিবারের আরোগ্য কামনায় শামিল হলেন একসময়ে অ্যাশের চর্চিত বয়ফ্রেন্ড।

 ঐশ্বর্য-আরাধ্যার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে বিবেক লেখেন, ‘আমাদের প্রার্থনা সঙ্গে রয়েছে …পরিবার দ্রুত সুস্থ হয়ে উঠুক’।

অপর একটি টুইটে সিনিয়র ও জুনিয়র বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন বিবেক।

কিঁউ হো গায়া না ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ঐশ্বর্য-বিবেক। এই ছবিতে দেখা মিলেছিল অমিতাভ বচ্চনেরও। সেই সময় অ্যাশ-বিবেকের প্রেম কাহিনির চর্চা ছিল বি-টাউন জুড়ে, যদিও খুব বেশিদিন স্থায়ী হয়নি এই লাভস্টোরি। 

অন্যদিকে রবিবার রাতে  ঐশ্বর্য-আরাধ্যার শারীরিক পরিস্থিতি নিয়ে আপডেট এল বচ্চন পরিবারের তরফে। জানা গিয়েছে উপসর্গহীন করোনা পজিটিভ হওয়ায় বাড়িতেই থাকবেন ঐশ্বর্য ও আরাধ্যা। টুইট বার্তায় অভিষেক বচ্চন জানালেন, ‘ঐশ্বর্য এবং আরাধ্যার করোনা রিপোর্ট পজিটিভ। ওঁরা বাড়িতেই স্বেচ্ছা কোয়ারেন্টাইনে থাকবে। বিএমসিকে ইতিমধ্যেই সেই তথ্য জানানো হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। মা সহ পরিবারের বাকি সকলের করোনা রিপোর্ট নেগেটিভ। সকলকে ধন্যবাদ তাঁদের শুভ কামনার জন্য’।

বৃহন্মুম্বই পুর নিগমের অতিরিক্ত কমিশনার সুরেশ কাকানি জানিয়েছেন,বচ্চন পরিবারের হাউজ স্টাফ,সিকিউরিটি গার্ড সহ মোট ১৬ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। বাকিদের রিপোর্ট হাতে আসবে আজ,সোমবার।

ইতিমধ্যেই বচ্চন পরিবারের চারটি বাংলো-জলসা,প্রতীক্ষা,জনক এবং বত্সকে কনটেনমেন্ট জোন ঘোষণা করে সেগুলিকে সিল করে দিয়েছে বিএমসি।

বন্ধ করুন