বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভয় পেয়ো না’ প্রথমবার জুটিতে শ্রাবন্তী-ওম!
শ্রাবন্তী এবং ওম
শ্রাবন্তী এবং ওম

‘ভয় পেয়ো না’ প্রথমবার জুটিতে শ্রাবন্তী-ওম!

  • টলিউড পাচ্ছে নতুন জুটি শ্রাবন্তী এবং ওমকে। 

‘ভয় পেয়ো না’। রূপোলি পর্দায় প্রথমবার জুটি বাঁধাতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং ওম সাহানি। পরিচালনায় নবাগত পরিচালক অয়ন দে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তাঁরা। স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে ওম-শ্রাবন্তীকে। হরর থ্রিলার ঘারানার এই ছবি। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুরু হবে শ্যুটিং।

তমসা আর ডা. সুশান্তকে ঘিরে আবর্তিত হয়েছে এই হরর থ্রিলার ঘরানার ছবি। বিয়ের পরে সুশান্তের মা বহ্নিশিখার অর্থাৎ শাশুড়ির সঙ্গে তমসার সম্পর্ক মোটেই ভালো নয়। ভয় দেখিয়ে তমশাকে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলতে থাকে। এরই মধ্যে নতুন এক রহস্যের উন্মোচন হয়। 

তমশার চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘খুব সাধারণ চরিত্র মনে হলেও শেষে গিয়ে একটা দারুণ চমক আছে। গল্পটা প্রথম বার শুনে আমিও চমকে গিয়েছিলাম। ওম আর ওর স্ত্রী মিমি আমার খুব ভাল বন্ধু। এই প্রথম ওমের সঙ্গে জুটি বাঁধব ভেবেই ভাল লাগছে। ও খুবই প্রমিসিং’। 

এই প্রথম শ্রাবন্তীর সঙ্গে ছবিতে জুটি বাঁধছেন ওম। যদিও এরআগে একসঙ্গে ‘হুল্লোড়’ ছবিতে কাজ করেছেন তাঁরা। অভিনেতার কথায়, ‘জুটি হিসেবে এটা প্রথম কাজ বলে একটা আলাদা ভালো লাগা রয়েছে। সামনেই মিমির সঙ্গে আর একটা হরর ছবিতে কাজ করছি। তারপরই ‘ভয় পেয়ো না’র কাজ শুরু হবে’।

ছবিতে সংগীত পরিচালনায় ডাব্বু। অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মনের মতো শিল্পীরা গান গাইবেন এই ছবিতে। 

 

 

বন্ধ করুন