বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পত্তি মামলায় হাইকোর্টের দ্বারস্থ ওয়াজিদ খানের স্ত্রী, অভিযোগ সাজিদের বিরুদ্ধে
সাজিদ ও ওয়াজিদের জুটি (ফাইল চিত্র)
সাজিদ ও ওয়াজিদের জুটি (ফাইল চিত্র)

সম্পত্তি মামলায় হাইকোর্টের দ্বারস্থ ওয়াজিদ খানের স্ত্রী, অভিযোগ সাজিদের বিরুদ্ধে

কমলরুখ ওয়াজিদ খান অভিযোগ এনেছেন, স্বামীর মৃত্যুর পর সমস্ত সম্পত্তি নিজেদের নামে করে নিতে চাইছেন ভাই সাজিদ ও মা।

বলিউডের জনপ্রিয় মিউজিক কম্পোজার ওয়াজিদ খান ২০২০ সালের জুন মাসে করোনা আক্রান্ত হয়ে মারা যান। ভারতীয় হিন্দি টেলিভিশনে একাধিক অনুষ্ঠানে দেখা যেত ওয়াজিদকে। ভাই সাজিদ খানের সঙ্গে জুটি বেঁধে বহু ছবির মিউজিক কম্পোজও করেছেন। সাজিদ-ওয়াজিদ জুটি ভেঙে যাওয়ার পর সাজিদ খানকে একাধিকবার দুঃখপ্রকাশ করতে দেখা গিয়েছে। তবে এবার সাজিদের ওপরেই সম্পত্তি নিয়ে মামলা করলেন ওয়াজিদের স্ত্রী কমলরুখ খান। 

কমলরুখ ওয়াজিদ খান অভিযোগ এনেছেন, স্বামীর মৃত্যুর পর সমস্ত সম্পত্তি নিজেদের নামে করে নিতে চাইছেন ওয়াজিদের ভাই সাজিদ ও মা। যেখানে ওয়াজিদ ২০১২ সালে  নিজের সমস্ত সম্পত্তি কমলরুখ, তাঁদের সন্তান ও নিজের মায়ের নামে করে গিয়েছেন। ২০২০ সালে ওয়াজিদ খানের মৃত্যুর পর সেই সম্পত্তি নিজের নামে করে নিতে চাইছেন সাজিদ খান ও তাঁর মা। 

বোম্বে হাইকোর্টের তরফে সাজিদ খান ও তাঁর মা-কে মৃত ওয়াজিদ খানের সমস্ত সম্পত্তির খতিয়ান পেশ করার কথা বলা হয়েছে। কমলরুখ জানান, বিয়ের আগে তিনি পার্সি সম্প্রদায়ভুক্ত ছিলেন। তাই ওয়াজিদের পরিবার মনে নেয়নি তাঁদের বিয়ে ও সন্তান। আর এখন ওয়াজিদ খান মারা যাওয়ার পর সমস্ত সম্পত্তি নিজের নামে করে নিতে চাইছে। 

সম্প্রতি 'ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ' অনুষ্ঠানে ভাই ওয়াজিদের কথা বলতে গিয়ে ভেঙে পড়েন সাজিদ। অনুষ্ঠানে হাজির ছিলেন সাজিদের মা-ও। সেখানেই তাঁরা জানান, সাজিদের স্ত্রী লুবনা খান দেওর ওয়াজিদকে একটি কিডনি দান করেছিলেন। ২০১৯ সালে ওয়াজিদ খানের কিডনি ট্রান্সপ্লান্ট করাতে হয়েছিল।

১৯৯৮ সালে সলমান খানের 'পেয়ার কিয়া তো ডরনা কেয়া' ছবির মিউজিক কম্পোজ করে নজর কেড়েছিল বলিউডের সাজিদ-ওয়াজিদ জুটি। এরপর সলমন খানের একাধিক ছবি—‘দাবাং’, ‘পার্টনার’, ‘ওয়েলকাম’-এ কাজ করতে দেখা গিয়েছিল তাঁদের। 

বন্ধ করুন