বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তকে কি গলা টিপে হত্যা করে হয়েছিল? মুখ খুললেন এইমসের ফরেনসিক টিমের প্রধান

সুশান্তকে কি গলা টিপে হত্যা করে হয়েছিল? মুখ খুললেন এইমসের ফরেনসিক টিমের প্রধান

সুশান্ত সিং রাজপুত 

এই সংক্রান্ত দাবি করেছিলেন আইনজীবী বিকাশ সিং

সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং দাবি করেছেন যে তাঁকে এইমসের এক চিকিৎসক জানিয়েছেন যে অভিনেতাকে গলা টিপে হত্যা করা হয়েছিল। কিন্তু এই দাবি যথার্থ নয় বলে জানালেন এইমসের ফরেনসিক টিমের প্রধান। 

চিকিৎসক সুধীর গুপ্ত জানিয়েছেন যে গলায় দাগ দেখেই কিছু বোঝা যায় না। তিনি বলেন যে এখনও তাঁরা কোনও উপসংহারে পৌঁছাতে পারননি। এই বিষয়ে সাধারণ মানুষ ও সুশান্তের পরিবারকে একটু ধৈর্য ধরতে বলেছেন তিনি। বর্তমানে সুশান্ত মৃত্যুর তদন্ত করছে সিবিআই। এইমসের টিমের রিপোর্টের ওপর এই তদন্ত অনেকাংশে নির্ভরশীল। 

সুধীর গুপ্ত টাইমস নাওকে বলেছেন হোমিসাইড বা সুইসাডের বিষয় কিছু গলায় দাগ বা মৃত্যুর জায়গা দেখে বলা খুব শক্ত। চিকিৎসকদের পক্ষেই এটি কঠিন কাজ, আম আদমির পক্ষে তো সম্ভব নয়, বলে তিনি জানিয়েছেন। ফরেনসিক বিশ্লেষণের মাধ্যমে সত্যটি উদঘাটন করা সম্ভব বলে তিনি জানান। 

সুশান্তের বাবা অভিনেতার বান্ধবীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা ঠুকেছেন। একই সঙ্গে আছে টাকা তছরুপের অভিযোগ। তবে তাঁর নিযুক্ত আইনজীবী বিকাশ সিংয়ের অভিযোগ হত্যা করা হয়েছে সুশান্তকে। 

টুইটারে তিনি বলেন যে কেন সিবিআই এটিকে আত্মহত্যার প্ররোচনার মামলা থেকে খুনের মামলায় বদলাচ্ছে না, সেটা তিনি বুঝতে পারছেন না। এইমসের চিকিৎসক তাঁকে ইতিমধ্যেই জানিয়েছেন যে এটি গলা টিপে হত্যা, আত্মহত্যা নয়, বলেই তিনি দাবি করেন। সুশান্তের দিদি শ্বেতা এই টুইট শেয়ার বলেন যে এত দিন ধরে ধৈর্য রেখেছি, আর কতদিন সময় লাগবে সত্যি উদঘাটন হতে। 

বর্তমানে মাদক কাণ্ডে জেলে রয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তবে এইমসের ফরেনসিক রিপোর্টের জন্যই এখন প্রতীক্ষায় সবাই। 

বায়োস্কোপ খবর

Latest News

শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.