বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধ জিম, তবে বাড়ির ছাদে শরীরচর্চা জারি রয়েছে 'জুন আন্টি'র
বাড়ির ছাদেই পুরোদমে শরীরচর্চা করছেন ঊষসী চক্রবর্তী (ছবি-ফেসবুক)
বাড়ির ছাদেই পুরোদমে শরীরচর্চা করছেন ঊষসী চক্রবর্তী (ছবি-ফেসবুক)

বন্ধ জিম, তবে বাড়ির ছাদে শরীরচর্চা জারি রয়েছে 'জুন আন্টি'র

কোয়ারেন্টাইন পিরিয়ডেও নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। বন্ধ জিম তাই বাড়ির ছাদেই চলছে ওয়ার্কআউট।

করোনার জেরে দেশ জুড়ে লকডাউন। শ্যুটিং তো আগে থেকেই বন্ধ রয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে জিমে যাওয়া ছেড়েছেন তারও আগে থেকে, তাই বলে শরীরচর্চা থেমে নেই অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর। যাঁকে এখন জুন আন্টি বলে সম্বোধন করতেই বেশি অভ্যস্ত বাঙালি দর্শক। বাড়ির ছাদটাই এখন ঊষসীর জিম।সেখানেই ফ্রি হ্যান্ড এক্সারসাইজ দিয়ে কাজ চালিয়ে নিচ্ছেন নায়িকা। কখনও জাম্পিং জ্যাক, তো কখনও আবার পুশ-আপস করতে দেখা গেল ঊষসীকে। কেটল বল নিয়ে স্ন্যাচ অ্যান্ড সুইং করতেও দেখা গেল জুন আন্টিকে। কোয়ারেন্টাইন পিরিয়ডে নিয়মিত শরীরচর্চা করছেন তিনি। স্বাস্থ্যের সঙ্গে আপোস কোনভাবেই করা যাবে না, বুঝিয়ে দিচ্ছেন অভিনেত্রী।


এই সংকটের সময়ে মনের জোর রাখাটাই সবচেয়ে জরুরি, মনে করেন ঊষসী। কোয়ারেন্টাইনের এই সময়টা কেমনভাবে কাটাচ্ছেন অভিনেত্রী? তাঁর কথায়, 'আমার বেশ কিছু কাজ অনেকদিন ধরে করা হয়ে উঠছিল না, সেই কাজগুলোই সেরে নিচ্ছি এই ফাঁকে। আমার বেশকিছু লেখালেখির কাজ, পিএইচডির কাজ বাকি ছিল, সঙ্গে বই পড়ছি, আলমারি গুছিয়ে রাখছি। আর খুব বোর হলে ছাদে উঠে আসছি'।

এই কঠিন সময়টা সম্মলিতভাবে জয় করা সম্ভব। এর জন্য সাধারণ মানুষকে প্রসাশনের দেওয়া সব নির্দেশ মেনে চলার আবেদন জানিয়েছেন ঊষসী। অনুরাগীদের উদ্বুদ্ধ করতে সম্প্রতি ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন জুন আন্টি। যেখানে ঊষসীর দৃঢ় কন্ঠে শোনা গেল 'আমরা করব জয়'।


বন্ধ করুন