বাংলা নিউজ > বায়োস্কোপ > Watch: মাখন দেখেই উঠলেন আঁতকে, মিমির নতুন ট্রাভেল ভ্লগ নিয়ে হইচই
মিমি।

Watch: মাখন দেখেই উঠলেন আঁতকে, মিমির নতুন ট্রাভেল ভ্লগ নিয়ে হইচই

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন মিমি। ঘুরতে যাওয়ার নানা মুহূর্ত শেয়ার করতেও ভোলেন না!

ঘুরতে যাওয়ার শখ নেই এরকম মানুষ খুঁজে পাওয়া মুশকিল। এমনকী, সোশ্যাল মিডিয়ায় কেউ ঘুরতে যাওয়ার ফোটো বা ভিডিয়ো শেয়ার করলেও মন দিয়ে দেখার সুযোগ ছাড়ে না কেউ কেউ। আর বিশেষ করে তা যদি কোনও তারকার শেয়ার করা হয়। কেমন করে ছুটি কাটান তারকারা, কেমন পোশাক পরেন, কী খাবার খান, এসব মিস করলে চলে নাকি!

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন মিমি। নিজের ফোটো-ভিডিয়ো থেকে শুরু করে রোজনামচা-র টুকরো টাকরা শেয়ার করে থাকেন অভিনেতা-সাংসদ। আবার কখনও কোনও সিনেমার বিহাইন্ড দ্য সিন মুহূর্তও দেন সোশ্যালে। 

মঙ্গলবার ইউটিউবে রাজস্থান ভ্লগ শেয়ার করেছেন মিমি। আর তার ছোট্ট একটা টিজার শেয়ার করেছেন ইনস্টায়। ইতিমধ্যে দুটোই ভাইরাল হয়েছে বেশ। তবে, এবার শুধু ঘোরার জায়গা নয়, রাজস্থানি থালির ঝলকও রয়েছে মিমির ভিডিয়োতে।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হন মিমি। সেকথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, বাড়ি থেকে না বের হয়েও করোনা সংক্রমণের কথা। সঙ্গে জানিয়েছিলেন কোভিড তাঁকে বেশ ভালোভাবেই কাবু করেছে। তবে করোনার কাঁটা সরিয়ে এখন অনেকটাই সুস্থ তিনি!

কাজের ক্ষেত্রে মিমিকে শেষ দেখা গিয়েছে জিতের সাথে ‘বাজি’তে। এরপর অরিন্দম শীলের ‘খেলা যখন’, মৈনাক ভৌমিকের ‘মিমি’তে দেখা যাবে। এরমধ্যে ‘মিমি’র কাজ শেষ হয়ে গেলও, ‘খেলা যখন’র শ্যুট কিছুটা বাকি।

বন্ধ করুন