বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Gauri:কোলে তুলে গৌরীকে দ্বিতীয়বার বিয়ের প্রস্তাব শাহরুখের! দেখুন ৩০ বছর আগের ভিডিয়ো
শাহরুখ-গৌরী

Shah Rukh-Gauri:কোলে তুলে গৌরীকে দ্বিতীয়বার বিয়ের প্রস্তাব শাহরুখের! দেখুন ৩০ বছর আগের ভিডিয়ো

  • Shah Rukh-Gauri old ad: অভিনয় থেকে বরাবরই নিজেকে দূরে সরিয়ে রেখেছেন শাহরুখ ঘরণী। তবে স্বামীর সঙ্গে জুটি বেঁধে বহু বিজ্ঞাপনে কাজ করেছেন গৌরী। জুটির তিন দশক পুরোনো সাবানের বিজ্ঞাপন দেখে ‘জিয়া নস্টাল’ ভক্তদের।

শাহরুখ খানকে বলা হয় বি-টাউনের ‘কিং অফ রোম্যান্স’, আর এই রোম্যান্স কিং-এর জীবনের একমাত্র রানি গৌরী খান। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি তাঁরা। স্টারডমের দোরগোড়ায় পৌঁছানোর আগেই গৌরীর সঙ্গে সাত পাক ঘুরে নিয়েছিলেন শাহরুখ। নব্বইয়ের দশকের একদম গোড়াতেই দীর্ঘদিনের প্রেমিকা গৌরীকে বিয়ে করেন শাহরুখ। ১৯৯১ সালের ২৫শে অক্টোবর বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন দুজনে। শাহরুখ যেমন বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, তেমনভাবেই দেশের অন্যতম দামি অন্দরসজ্জা শিল্পী গৌরী খান। ছবির দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেও শাহরুখের সঙ্গে বেশ কিছু বিজ্ঞাপনী প্রচারে দেখা মেলে গৌরীর। আর শুরুটা হয়েছিল তিন দশক আগেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখ-গৌরীর এক পুরোনো বিজ্ঞাপনের ভিডিয়ো। এক সাবানের বিজ্ঞাপনে ধরা পড়েছিল শাহরুখ-গৌরীর জমজমাট রসায়ন। প্রায় ৪০ সেকেন্ড দীর্ঘ সিনথল সাবানের সেই বিজ্ঞাপনে দেখা গেল শ্যুটিং-এর জেরে ক্লান্ত শাহরুখের শরীরে বিবাহবার্ষিকী উদযাপনের জন্য এতটুকুও এনার্জি নেই। অথচ সিনথল মেখে স্নান সারার পরেই বদলে গেল সবকিছু। গৌরীকে ফের বিয়ে করবার প্রস্তাব দিয়ে বসলেন তিনি।

এই ভিডিয়োয় কালো টাক্সিডো স্য়ুটে পাওয়া গেল বাদশাকে আর গৌরীর পরনে নীল রঙা গাউন। দুজনের পোশাকে নব্বইয়ের দশকের ছাপ স্পষ্ট। স্ত্রীকে একদম কোলে তুলে দ্বিতীয়বার বিয়ের প্রস্তাব দেন শাহরুখ।

ইউটিউবের পাশাপাশি রেডিটেও এই বিজ্ঞাপন শেয়ার করা হয়েছে। যা দেখে নস্টালজিক ভক্তরা। কেউ লিখছেন, ‘উফ! কী মিষ্টি’। আবার কারুর মতে, ‘সত্যি শাহরুখ-গৌরীকে দেখে বলতেই হবে রব নে বানাদি জোড়ি’।

১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। যদিও শাহরুখের কথায়, সেটা শুধুই অ্যাফেয়ার ছিল। শাহরুখের মাত্রাতিরিক্ত পজেসিভ আচরণের জন্য সম্পর্ক ভেঙেও দিয়েছিলেন গৌরী। কিন্তু প্রিয়তমার মন আবারও জিতে নেন শাহরুখ, এরপর দেরি করেননি। সমাজের চোখ রাঙানি এড়িয়েই গৌরীকে বিয়ে করেন তিনি। তিন সন্তান (আরিয়ান, সুহানা, আব্রাম)-কে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের।

কোনও বিতর্ক বা গপিস এই জুটির দাম্পত্যে ভাঙন ধরায়নি। এক কথায় বলিউডের ‘পাওয়াল কপল’ শাহরুখ খান ও গৌরী খান।

বন্ধ করুন