বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: মনের সুখে সাঁতার কাটতে কাটতে ব্যায়াম করছেন পঁচাশির 'তরুণ' ধর্মেন্দ্র!
খোশমেজাজে ধর্মেন্দ্র। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
খোশমেজাজে ধর্মেন্দ্র। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: মনের সুখে সাঁতার কাটতে কাটতে ব্যায়াম করছেন পঁচাশির 'তরুণ' ধর্মেন্দ্র!

  • গত এক বছর ধরে মুম্বই থেকে দূরে লোনাভলা অঞ্চলে নিজের ফার্ম হাউজে রয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। জানালেন কিছুদিন হলো 'ওয়াটার অ্যারোবিক্স' শুরু করেছেন। তালিকায় রয়েছে যোগব্যায়াম এবং হালকা ব্যায়ামও।

দিব্যি আছেন ধর্মেন্দ্র। গত এক বছর ধরে মুম্বই থেকে দূরে লোনাভলা অঞ্চলে নিজের ফার্ম হাউজে রয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। লোনাভালার এক প্রান্তে প্রকৃতির মধ্যে বেশ নিরিবিলি জায়গায় বিরাট জায়গা জুড়ে দাঁড়িয়ে রয়েছে ধর্মেন্দ্রর এই ফার্মহাউজ। মাঝেমধ্যেই সেখান থেকে নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তিনি। পাশাপাশি কথা চলাচলই করে যোগাযোগ রাখেন নিজের ফ্যানদের সঙ্গেও। সম্প্রতি, ফের একটি ভিডিও পোস্ট করলেন এই 'গরম ধরম' অভিনেতা।

সেই ভিডিওতে ফার্মহাউজের নিজের ব্যক্তিগত সুইমিং পুলের এক ঝলক সোশ্যাল মিডিয়ার ফলোয়ার্সদের সঙ্গে ভাগ করে নিলেন ধর্মেন্দ্র। সঙ্গে জানালেন কিছুদিন হলো 'ওয়াটার অ্যারোবিক্স' শুরু করেছেন। তালিকায় রয়েছে যোগব্যায়াম এবং হালকা ব্যায়ামও। শুধু তাই নয়, এরপর টুইটারে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে সেই সুইমিং পুলে মনের সুখে সাঁতার কাটছেন এই পঁচাশির 'তরুণ' কখনও পুলের স্টেপস ধরে দু'পায়ে টানা করে চলেছেন প্যাডেলিং। আবার কখনও বা পুলের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে সাঁতরে চলে যাচ্ছেন তিনি। সেসব দেখে কে বলবে অভিনেতার বয়স ছুঁয়েছে মধ্যে আশি। ভিডিওর ক্যাপশনে সবাইকে সুস্থ ও আনন্দে থাকারও বার্তা দিয়েছেন ধর্মেন্দ্র।

 

বলাই বাহুল্য, প্রিয় তারকার এই ভিডিওর কমেন্ট বক্সে মুহূর্তের মধ্যে জমা হয়েছে নেটিজেনদের শুভেচ্ছা। এই বয়সেও তারকা-অভিনেতার এই ফিটনেস ও প্রাণশক্তি দেখে মুগ্ধ নেটদুনিয়া। এক ব্যক্তি এই বর্ষীয়ান অভিনেতার জীবনীশক্তির তারিফ করে জানিয়েছেন তিনি যেন এমনই সুস্থ থাকেন,আনন্দে থাকেন। 'পাঁজি'-র এই ভিডিও দেখে তিনি যে অভিভূত সেকথাও কমেন্টে জানিয়েছেন ওই ব্যক্তি। ধন্যবাদ জানিয়ে পাল্টা জবাবও দিয়েছেন ধর্মেন্দ্র। আবার ফয়জল নামের এক ব্যক্তি ধর্মেন্দ্রকে 'বলিউডের প্রথম রিয়েল অ্যাকশন হিরো' বলে অভিনেতার লম্বা আয়ু কামনা করেছেন। তাঁকেও জবাব দিয়েছেন ধর্মেন্দ্র।

প্রসঙ্গত, গত সপ্তাহেই ভার্চুয়ালি নিজের ফার্মহাউজের একটি ছোট্ট ট্যুর করিয়েছিলেন ধর্মেন্দ্র। ভোরের আলোতে ক্যামেরাবন্দি হওয়া সেই ভিডিওতে ফার্মহাউজের পরিবেশ দেখে মুগ্ধ হয়েছিল নেটদুনিয়া। 

দূরে দাঁড়িয়ে থাকা পাহাড়ের সারি, বিভিন্ন গাছগাছালি,নানান রঙের ফুল,পাখির কলকাকলির মাঝে বাড়ির বারান্দায় দাঁড়িয়ে মাথায় তেল মালিশ করতে দেখা গেছিল এই বর্ষীয়ান অভিনেতাকে।

 

বন্ধ করুন