বাংলা নিউজ > বায়োস্কোপ > মঞ্চে হিমেশ রেশমিয়ার ডুপ্লিকেট, মেজাজ হারিয়েছিলেন অনু মালিক! দেখুন ভিডিও
সেই প্রতিযোগী ও হিমেশ রেশমিয়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সেই প্রতিযোগী ও হিমেশ রেশমিয়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

মঞ্চে হিমেশ রেশমিয়ার ডুপ্লিকেট, মেজাজ হারিয়েছিলেন অনু মালিক! দেখুন ভিডিও

  • বহু বছর আগে 'ইন্ডিয়ান আইডল'-এর মঞ্চে নিজের ভাগ্য পরীক্ষা করতে এসেছিলেন হিমেশ রেশমিয়ার 'ডুপ্লিকেট'! সেই ব্যক্তির গান শুনে ও ভাবভঙ্গি দেখে মেজাজ হারিয়েছিলেন শোয়ের তৎকালীন বিচারক অনু মালিক।

বহু বছর ধরেই ছোটপর্দার অন্যতম হিট রিয়েলিটি শোয়ের নাম 'ইন্ডিয়ান আইডল'. তর্ক-বিতর্ক, জনপ্রিয়তায় ভাঁটা ইত্যাদি নানান প্রতিকূলতা থাকা সত্বেও বর্তমানে ছোটপর্দায় রমরমিয়ে চলেছে 'ইন্ডিয়ান আইডল' এর ১২ নম্বর সিজন। যদিও এই শো ঘিরে বিতর্ক থামার নামই কমছে না, তবু দর্শকদের কাছে আপাতত এই রিয়েলিটি শো রীতিমতো 'হট কেক'। এইমুহূর্তে শোয়ের অন্যতম বিচারক হিসেবে রয়েছেন হিমেশ রেশমিয়া ,তবে জানেন কি, বহু বছর আগে এই রিয়েলিটির শোয়ের মঞ্চেই নিজের ভাগ্য পরীক্ষা করতে এসেছিলেন হিমেশ রেশমিয়ার 'ডুপ্লিকেট'! সেই ব্যক্তির গান শুনে ও ভাবভঙ্গি দেখে মেজাজ হারিয়েছিলেন শোয়ের তৎকালীন বিচারক অনু মালিক।রেগে অগ্নিশর্মা হয়ে রীতিমতো শো ছেড়ে উঠে গেছিলেন তিনি।

ঠিক কী হয়েছিল সেদিন? 'ইন্ডিয়ান আইডল' এর ওই সিজনে বিচারকের আসনে বসেছিলেন অনু মালিক,উদিত নারায়ণ, জাভেদ আখতার এবং আলিশা চিনয়। জোরকদমে চলছিল প্রতিযোগিতার অডিশন পর্ব। এইসনয় অডিশন দিতে হাজির হয় সেলিম নামের এক ব্যক্তির। তাঁর পরনে পোশাক আশাক ছিল অবিকল সেই সময়ে পর্দায় সুরকার তথা গায়ক হিমেশ রেশমিয়া যে ধরনের পোশাক পরে হাজির হতেন। লং কোট, টুপি, ইত্যাদি। এরপরেই ভীষণ বেসুরো গলায় একেরপর এক গান গাইতে শুরু করে ওই প্রতিযোগী। তালিকায় ছিল হিমেশের গাওয়া গানও। বহুবার বিচারকদের তরফে থামতে বলার নির্দেশ পাওয়ার পরেও সে নিজের খেয়াল খুশিমতো চালিয়ে গেছিল গান। শেষ পর্যন্ত আর থাকতে না পেরে শো ছেড়ে উঠে বেরিয়ে গেছিলেন আলিশা এবং অনু।

 

গল্পের শেষ এখানেই নয়। সেলিম নামের ওই প্রতিযোগীর এরপরের কান্ড দেখলে চমকে উঠতে হয়। সবাইকে অবাক করে গান থামিয়ে বিদায় নেওয়ার আগে বিচারকদের সামনে টেবিলে রাখা 'অডিশন পাস কার্ড' মুহূর্তে তুলে দরজা খুলে দৌড় দিয়েছিলেন। বাইরে ততক্ষণে শোয়ের সিকিউরিটিরা ধরে ফেলেছে সেলিমকে। ওদিকে তাঁকে ধাওয়া করেছিলেন অনু মালিকও। সেই অডিশন পাস সেলিমের হাত থেকে ছিনিয়ে নিয়ে রীতিমতো হাঁকডাঁক শুরু করেছিলেন অনু। ভিডিওতেই স্পষ্টত দৃশ্যমান রেগে অগ্নিশর্মা হয়ে মেজাজ হারিয়েছিলেন তিনি।

 

বন্ধ করুন