বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: আসছে 'শেরনি', 'গর্জন শুনতে আপনারা প্রস্তুত তো?' প্রশ্ন বিদ্যা বালনের
'শেরনি' ছবিতে এক বন দফতরের অফিসারের ভূমিকায় দেখা যাবে বিদ্যাকে। ছবি সৌজন্যে - টুইটার
'শেরনি' ছবিতে এক বন দফতরের অফিসারের ভূমিকায় দেখা যাবে বিদ্যাকে। ছবি সৌজন্যে - টুইটার

Video: আসছে 'শেরনি', 'গর্জন শুনতে আপনারা প্রস্তুত তো?' প্রশ্ন বিদ্যা বালনের

  • মুক্তি পেল বিদ্যা বালনের পরবর্তী ছবি 'শেরনি'-র ফার্স্ট লুক এবং টিজার। আগামী জুলাই মাসে অ্যামাজন প্রাইম ভিডিও-তে স্ট্রিমিং শুরু হবে এই ছবির।ছবিতে এক বন দফতরের অফিসারে ভূমিকায় দেখা যাবে বিদ্যাকে।

মুক্তি পেল বিদ্যা বালনের পরবর্তী ছবি 'শেরনি'-র টিজার। সঙ্গে ফার্স্ট লুকও। ছবির ফার্স্ট লুকের সেই পোস্টারে দেখা যাচ্ছে দৃপ্ত ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন বিদ্যা। হাতে ধরা ওয়াকি টকি। পিছনে দেখা যাচ্ছে ঘন জঙ্গল। গাছের পাতার ফাঁকফোঁকর দিয়ে চুঁয়ে পড়ছে সূর্যের আলো। আর ঠিক বন্দুকের ভিউ ফাইন্ডারে বন্দি বন্দী বিদ্যা। বোঝাই যাচ্ছে বন্দুকের গুলির লক্ষ্য তিনিই। ছবির ফার্স্ট লুক ও টিজার সোশ্যাল মিডিয়ায় নিজেই আপলোড করেছেন এই জনপ্রিয় বলি-অভিনেত্রী। সঙ্গে ক্যাপশনে জুড়েছেন, ' শেরনির গর্জন শুনতে আপনারা প্রস্তুত তো?' গত বছর ফেব্রুয়ারিতেই এই ছবির কথা প্রকাশ্যে জানিয়েছিলেন বিদ্যা।

অন্যদিকে, 'শেরনি'-র ৩০ সেকেন্ডের ছোট্ট টিজারে প্রথমেই দেখা যাচ্ছে বিস্তীর্ণ এক অঞ্চল জুড়ে রয়েছে দুর্ভেদ্য ঘন জঙ্গল। দূরে দেখা যাচ্ছে দাঁড়িয়ে থাকা পাহাড়, টিলার সারি। এরই মাঝে এলিফ্যান্ট গ্রাসের ঝাড় ঠেলে এগিয়ে চলেছেন 'শেরনি' বিদ্যা। তাঁর সঙ্গে রয়েছেন দুই উর্দিধারী পুলিশও। টিজারে অভিনেত্রীর জলদমন্দ্র স্বরে শোনা যাচ্ছে, ‘জঙ্গল যতই ঘন হোক না কেন, বাঘিনী নিজের পথ ঠিক খুঁজে নেয়।’

 

ছবিতে এক বন দফতরের অফিসারে ভূমিকায় দেখা যাবে বিদ্যাকে। চোরাশিকারিদের শায়েস্তা করা থেকে জঙ্গলের নিরাপত্তার দায়িত্ব পালন করতে দেখা যাবে তাঁকে। এর জন্য প্রতি পদে রয়েছে প্রাণের ঝুঁকি। শেষপর্যন্ত কি নিজের লক্ষ্যে সফল হবেন 'বিদ্যা'? তা নিয়েই এগোবে 'শেরনি'-র গল্প। তবে টিজার থেকেই স্পষ্ট আরও একটি দুর্দান্ত পারফর্মেন্স এই ছবির মাধ্যমে দর্শকদের দিতে চলেছেন এই বলি-অভিনেত্রী। 'শেরনি'-র পরিচালনার দায়িত্ব সামলেছেন 'নিউটন' ছবি খ্যাত অমিত মাসুরকর। আগামী জুলাই মাসে অ্যামাজন প্রাইম ভিডিও-তে স্ট্রিমিং শুরু হবে এই ছবির। আগামী ২ জুন মুক্তি পেতে চলেছে শেরনি'-র ট্রেলার। উল্লেখ্য, 'শকুন্তলা দেবী'-র পর এটি অভিনেত্রীর দ্বিতীয় ছবি যা মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। বিদ্যা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শরদ সাক্সেনা, বিজয় রাজ, নীরজ কবির মতো অভিনেতারা।

প্রসঙ্গত, শ্যুটিং চলাকালীন একাধিক বিতর্কের সূত্রপাত হয়েছিল 'শেরনি'-কে ঘিরে। মহারাষ্ট্রের গন্ডিয়ায় শুটিং চলাকালীন সেটের মহিলা ক্রু মেম্বারকে নিগ্রহ করার অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেতা বিজয় রাজকে। আবার শোনা গেছিল মধ্যপ্রদেশের জঙ্গলে ‘শেরনি’-র শুটিং চলাকালীন রাজ্যের মন্ত্রী বিজয় শাহর নৈশভোজের আমন্ত্রণ শ্যুটিং ইউনিট রক্ষা না করায় নাকি এই ছবির শ্যুটিং পর্যন্ত বন্ধ করে দেওয়া হয়েছিল। পরে অবশ্য এই খবরকে স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন মন্ত্রী নিজেই।

 

বন্ধ করুন