বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসারকে হারাবোই, ভিডিও বার্তা সঞ্জয় দত্তের, নভেম্বরে ফিরছেন শুটিংয়ে
ভিডিও স্ক্রিনশট
ভিডিও স্ক্রিনশট

ক্যানসারকে হারাবোই, ভিডিও বার্তা সঞ্জয় দত্তের, নভেম্বরে ফিরছেন শুটিংয়ে

  • চুল কাটতে গিয়ে বানালেন ভিডিও

মারণ রোগের সাথে লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেতা সঞ্জয় দত্ত। তবে কোনও অবস্থাতেই হার মানতে নারাজ তিনি। সম্প্রতি তাঁর হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম নিজের ইনস্টা হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতেই ক্যানসারকে হারাবেন, সেই বিষয়ে আত্মবিশ্বাস দেখিয়েছেন সঞ্জু বাবা। একই সঙ্গে তিনি বলেন যে কাজ থামাচ্ছেন না অসুস্থতার জন্য। 

ভিডিওতে অনেকদিন পর আবার সালোঁ ফিরতে পেরে খুশি মুন্না ভাই। নতুন হেয়ার কাট করিয়েছেন। স্বভাবসুলভ রসিকতায় আত্মপরিচয় দিয়ে অনুরাগীদের সাথে আলাপ করে দেন তাঁর হেয়ার স্টাইলিস্ট হাকিমেরও। জানান , হাকিম ও তাঁদের পরিবারের মধ্যেকার সম্পর্ক আজকের নয় , তাঁর কাছেই চুল কাটাতেন বাবা সুনীলও। ' এখন আমি হাকিম সাহেবের গিনিপিগ , নিজের যাবতীয় নতুন স্টাইলের লুকসের পরীক্ষা আমার ওপরেই করা হয়ে থাকে।'

তিনি জানান খুব শীঘ্রই আবার ফিরছেন পর্দায়। আপাতত কেজিএফ : চ্যাপ্টার ২ এর ভিলেন অধীরের চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে , সে জন্য দাড়িও রাখছেন। নভেম্বরে শুরু হবে শুটিং। এছাড়া চলছে শমশেরার ডাবিংয়ে। এক কথায় কাজে ফিরতে পেরে খুশি নার্গিস পুত্র।

 

বর্তমানে স্টেজ ৪ লাং ক্যানসারে আক্রান্ত হয়েছেন সঞ্জয়। কিছুদিন আগেই লীলাবতী হাসপাতাল সূত্রে নাম প্রকাশে অনিচ্ছুক এক আধিকারিকের মাধ্যমে খবরটির সত্যতা যাচাই করে হিন্দুস্তান টাইমস। প্রথমে আমেরিকায় নিয়ে গিয়ে তাঁর চিকিৎসার কথা থাকলেও পরবর্তীকালে সেই সিদ্ধান্ত পরিবর্তন করেন তাঁর পরিবার।

এছাড়া কদিন আগে স্ত্রী মান্যতার প্রকাশ করা আনুষ্ঠানিক বিবৃতিতেও ধ্বনিত হয় আবেগ মিশ্রিত আত্মবিশ্বাসের সুর। একাধিক চরাই উৎরাই পেরিয়ে আসা জীবনের এই লড়াইতেও যাতে সঞ্জয় সফল হন , সেই প্রার্থনা শোনা যায় তাঁর কণ্ঠে।

সঞ্জয়কে শেষ দেখা গিয়েছিল মহেশ ভট্টের পরিচালনায় আলিয়া ভাট , আদিত্য রায় কাপুর এবং পূজা ভাট অভিনীত সড়ক ২-তে।  ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া, তোরবাজ , কেজিএফ: চ্যাপ্টার ২, শমশেরা ও পৃথ্বীরাজ-র মতো প্রজেক্ট রয়েছে তাঁর ঝুলিতে।

বন্ধ করুন