বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোট ময়দানে আত্মবিশ্বাসী শ্রাবন্তী, মনোনয়ন পত্র জমা দিলেন বিজেপির তারকা প্রার্থী
মনোনয়ন জমা দিলেন বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী
মনোনয়ন জমা দিলেন বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী

ভোট ময়দানে আত্মবিশ্বাসী শ্রাবন্তী, মনোনয়ন পত্র জমা দিলেন বিজেপির তারকা প্রার্থী

  • আলিপুর জেলা শাসকের কার্যালয় গিয়ে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ভোটের মুখে মার্চের পয়লা তারিখে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয় ও স্বপন দাশগুপ্তের উপস্থিতিতে গেরুয়া পতাকা হাতে তুলে নেন তিনি। শিবিরে যোগ দিতেই তাঁকে প্রার্থী করেছে বিজেপি। বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপির প্রার্থী হয়েছেন তিনি।

মঙ্গলবার, মনোনয়নপত্র জমা দিলেন বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন সকালে প্রথমে বেহালা থেকে মিছিল করে আলিপুর জেলা শাসকের কার্যালয় যান। দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে  হুডখোলা জিপে বসে আলিপুরে পৌঁছান শ্রাবন্তী। সেখানেই মনোনয়ন পত্র জমা দেন তিনি। গেরুয়া-সাদা শাড়ি, কপালে গেরুয়া টিকা পরে মনোনয়ন জমা দিতে দেখা গেল তারকা প্রার্থীকে। গলায় তাঁর আত্মবিশ্বাসের সুর। মনোনয়নপত্র জমা দিয়ে বেরিয়ে এসে জানালেন, ‘আমার বিশ্বাস আমি জিতব, মানুষ আমার পাশে আছেন’।

মনোনয়ন পত্র জমা দেন
মনোনয়ন পত্র জমা দেন
আলিপুর জেলা শাসকের কার্যালয়ে বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী
আলিপুর জেলা শাসকের কার্যালয়ে বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী

গেরুয়া শিবিরে নাম লিখিয়েই প্রার্থী তালিকা প্রকাশের পর বিজেপির হয়ে ভোটের ময়দানে নেমে পড়েছেন নায়িকা। বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘মোদীজির ভাষণ শুনে উদ্বুদ্ধ হই। ইচ্ছা ছিল তাঁর হাত ধরে কিছু করি। বিজেপির নেতৃত্বেই দেশ সঠিক পথে এগিয়ে যাবে বলে মনে হয় তাই এই দলে যোগ দিয়েছি। বাবা সেনা অফিসার ছিলেন। তিনি সব সময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে হবে। সেই শিক্ষা থেকেই এবার মানুষের জন্য কিছু করতে চাই।’।

প্রসঙ্গত, শ্রাবন্তীর বেড়ে ওঠা বেহালার পর্ণশ্রী এলাকাতে। বর্তমানে বাইপাসের ধারে বিলাশবহুল আবাসনে তাঁর বাস। তবে সহজ হবে না তাঁর লড়াই, কারণ শ্রাবন্তীর বিপরীতে লড়ছেন তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়। তবে রাজনীতির ময়দানে আনকোরা শ্রাবন্তীও প্রস্তুত গ্ল্যামার আর জনপ্রিয়তার জোরে ভোট কুড়োতে।

বন্ধ করুন