বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়ছে তৃতীয় ঢেউয়ের আশঙ্কা, জার্সির পর অনির্দিষ্টকালের জন্য স্থগিত RRR-এর মুক্তি
স্থগিত মুক্তি (Sunil Khandare)

বাড়ছে তৃতীয় ঢেউয়ের আশঙ্কা, জার্সির পর অনির্দিষ্টকালের জন্য স্থগিত RRR-এর মুক্তি

  • জার্সির পর স্থগিত হয়ে গেল ‘আরআরআর’-এর মুক্তিও, ওমিক্রন আতঙ্ক ঘিরে ধরেছে ফিল্ম ইন্ডাস্ট্রিকে। 

আশঙ্কাই সত্যি প্রমাণ হল! নতুন বছরের প্রথম দিনই হতাশ হতে হলে জুনিয়র এনটিআর, রামচরণ, আলিয়া ভাট ভক্তদের। দক্ষিণী ছবিতে আলিয়ার সফর শুরুর জন্য আরও খানিকটা সময় অপেক্ষা করতে হবে। দেশজুড়ে বাড়ছে ওমিক্রন আতঙ্ক, এর জেরেই একের পর এক রাজ্যে তালাবন্ধ হচ্ছে সিনেমা হল। দিল্লিতে সিনেমা হল আগেই বন্ধ হয়েছে, মহারাষ্ট্রেও নাইট কার্ফু জারির জেরে শো সংখ্যা কমেছে। পরিস্থিতি আরও খারাপ হতে পারে এই আশঙ্কা থেকেই অনির্দিষ্ট কালের জন্য আরআরআর-এর মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল নির্মাতারা। আগামী ৭ই জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল বাহুবালী পরিচালক এসএস রাজামৌলির এই ফিল্ম। 

শনিবার সন্ধ্যায় প্রযোজনা সংস্থা ডিভিভি এন্টারটেনমেন্টের তরফে আনুষ্ঠানিকভাবে ছবির মুক্তি স্থগিত রাখবার কথা জানানো হয়। এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সবার স্বার্থের কথা মাথায় রেখে আমরা বাধ্য হয়েই আমাদের ছবির মুক্তি স্থগিত করছি। আমাদের আন্তরিক ধন্যবাদ সকল অনুরাগীদের, দর্শকদের তাঁদের নিঃস্বার্থ ভালোবাসার জন্য’।

মূলত সিনেমা হল বন্ধ হয়ে যাওয়া এবং দর্শকাসন কমিয়ে দেওয়ার বিধিনিষেধের জেরেই ‘বাধ্য’ হয়ে এই সিদ্ধান্ত তা জানিয়েছে RRR টিম। বিবৃতিতে বলা হয়, ‘আমাদের সবরকম চেষ্টা সত্ত্বেও পরিস্থিতি হাতের বাইরে। কারণ ভারতের একাধিক রাজ্যে সিনেমাহল বন্ধ হচ্ছে। আমাদের সামনে আর কোনও পথ খোলা নেই আপনাদের উত্তেজনাটা আরেকটু সময়ের জন্য ধরে রাখতে বলা ছাড়া। আমরা সঠিক সময়ে ভারতীয় সিনেমার গৌরব ফিরিয়ে আনবার কথা দিচ্ছি’। 

এই ছবির কাহিনি তৈরি হয়েছে দুই তেলুগু মু্ক্তিযোদ্ধা কমারাম ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজুর (রাম চরণ) জীবনে ঘিরে। জানা যাচ্ছে, এই ছবির বাজেট ছাপিয়ে গিয়েছে ৪৫০ কোটি টাকা।

শনিবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২২,৭৭৫জন, যার মধ্যে খোঁজ মিলেছে ১৬১ জন ওমিক্রন আক্রান্তের। 

 

বন্ধ করুন