বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমরা একসঙ্গেই আছি': কালকেই ডিভোর্স বার্তা, আজকে হাত ধরে ভিডিয়ো আমির-কিরণের!
হাতে হাত ধরে আমির-কিরণ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
হাতে হাত ধরে আমির-কিরণ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

'আমরা একসঙ্গেই আছি': কালকেই ডিভোর্স বার্তা, আজকে হাত ধরে ভিডিয়ো আমির-কিরণের!

  • ডিভোর্স ঘিরে চাঞ্চল্য, একে অপরের হাত শক্ত করে ধরে ভিডিয়ো বার্তা জারি আমির-কিরণের। বললেন, 'আমরা একসঙ্গেই আছি'।

পাশাপাশি হাসি মুখে বসে আমির-কিরণ, শক্ত করে ধরে রয়েছেন একে অপরের হাত! ডিভোর্সের ঘোষণার চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই এমন দৃশ্য দেখবার কথা বোধহয় আপনি কল্পনাও করেননি। কিন্তু এই জুটি ফের একবার চমকে দিলেন। তাঁদের বার্তা- 'আমরা একসঙ্গেই আছি'। চমকে গেলেন তো! না, গল্প নয় একদম সত্যি কথা। 

রবিবার নিজেদের ডিভোর্স প্রসঙ্গে মুখ খুললেন দুজনেই। ফ্যানেদের উদ্দেশে আমিরের বার্তা, আমি জানি আপনারা যখন এই খবরটা শুনেছেন আপনাদের খারাপ লেগেছে, দুঃখ পেয়েছেন…. চমকে গেছেন। আমরা শুধু এইটুকুই বলতে চাই আমরা খুব খুশি….আমাদের সম্পর্কটা বদলে গেছে, কিন্তু আমরা একই পরিবারের অংশ। সম্পর্কে পরিবর্তন এলেও আমরা একসঙ্গেই আছি'। নিজেদের যৌথ উদ্যোগ, পানি ফাউন্ডেশন নিয়ে এদিন আমিরযোগ করেন, পানি ফাউন্ডেশন আমাদের কাছে আমাদের সন্তান আজাদের মতো। আপনারা আমাদের জন্য দোয়া করুন, প্রার্থনা করুন..এইটুকুই বলব'। 

বর্তমানে কার্গিলে 'লাল সিং চাড্ডা'-র শুটিংয়ে ব্যস্ত আমির। সেখান তাঁর সঙ্গেই রয়েছেন কিরণ ও তাঁদের সন্তান আজাদ-ও। সেখান থেকেই এই ভিডিয়ো বার্তা দিয়েছেন জুটি। 

গতকাল যৌথ বিবৃতিতে দুজনে ১৫ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনে জানান, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

আমির খান ও কিরণ রাও-এর প্রথম আলাপ লাগানের সেটে। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন তাঁরা। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।

বন্ধ করুন