বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাচ্চাদের টার্গেট করা উচিত নয়’, আরিয়ান গ্রেফতারিতে মন্তব্য শাহরুখ-বন্ধু বিবেকের
বিবেক ভাসওয়ানি শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতারিতে প্রতিক্রিয়া জানিয়েছেন
বিবেক ভাসওয়ানি শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতারিতে প্রতিক্রিয়া জানিয়েছেন

‘বাচ্চাদের টার্গেট করা উচিত নয়’, আরিয়ান গ্রেফতারিতে মন্তব্য শাহরুখ-বন্ধু বিবেকের

  • আগামী ৭ অক্টোবর পর্যন্ত NCB-র হেফাজতে বছর ২৪-এর আরিয়ান খান।

শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারিতে নিজের মতামত প্রকাশ করলেন অভিনেতার বন্ধু বিবেক ভাসওয়ানি (Viveck Vaswani)। চলচ্চিত্র প্রযোজক বলেছেন যে শাহরুখের সাফল্যের জন্য শাহরুখ এবং তার পরিবারকে 'অভব্য ভাবে' সবসময় লক্ষ্য করা হয়।

শাহরুখের বড় ছেলে আরিয়ান খানকে রবিবার NCB গ্রেফতার করে। একটি ক্রুজে রেভ পার্টিতে অভিযানের পর প্রথমে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হয়। এরপর রবিবার দুপুর ২টো নাগাদ তাকে গ্রেফতার করে। আগামী ৭ অক্টোবর পর্যন্ত NCB-র হেফাজতে বছর ২৪-এর আরিয়ান খান। 

ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিবেক জানিয়েছেন, ‘শাহরুখ একজন সেলিব্রেটি। তিনি এবং তার পরিবার এবং তার সন্তানরা সর্বদা তাদের দ্বারা লক্ষ্যবস্তু হয় যারা স্টারডমের প্রতি উদাসীন। এটাও কেটে যাবে। এটা বলার পর, আমি কিছু বিষয়ে খুব স্পষ্ট। শাহরুখ আমার বন্ধু, তার সন্তান আমার সন্তানদের মতো, তার পরিবার আমার পরিবার। যখন ও সেলিব্রিটি হয়নি তখন থেকে আমি ওর সঙ্গে ছিলাম। মোটা হোক বা রোগা হোক, আমি ওর সঙ্গে ছিলাম আগামীতেও থাকব। আমি মনে করি না যে বাচ্চাদের টার্গেট করা শুরু করা উচিত, বাচ্চারা ভুল করেই থাকে। আমাদের বাচ্চাদের আক্রমণ করা উচিত নয়, আমাদের বাচ্চাদের আঘাত করা উচিত নয় এবং আমাদের বাচ্চাদের লক্ষ্যবস্তু করাও উচিত নয়’।

শাহরুখ পুত্রের গ্রেফতারির পর বলিউডের কয়েকজন সেলিব্রেটি প্রকাশ্যে শাহরুখ এবং তার পরিবারের প্রতি তাদের সমর্থন দেখাতে এগিয়ে এসেছেন। রবিবার সলমন খানকে শাহরুখের মুম্বাইয়ের বাড়িতে প্রবেশ করতে দেখা যায়। পরের দিন, সলমনের বোন আলভিরা অগ্নিহোত্রীরে শাহরুখের বাড়িতে ঢুকতে দেখা যায়। মাহিপ কাপুর, নীলম কোঠারি এবং সীমা খানও গৌরী এবং শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। আরিয়ানের গ্রেফতারি নিয়ে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের মন্তব্য, আরিয়ানের গ্রেফতার আসলে ‘ডাইনি খোঁজা’-র মতো!

 

বন্ধ করুন