বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের VFX সংস্থার টুইটে ‘Blast’-এর উল্লেখ, আরিয়ান মামলায় NCB-কে খোঁচা ?
NCB-কে খোঁচা দিয়েই এই টুইট?
NCB-কে খোঁচা দিয়েই এই টুইট?

শাহরুখের VFX সংস্থার টুইটে ‘Blast’-এর উল্লেখ, আরিয়ান মামলায় NCB-কে খোঁচা ?

  • NCB-কে এবার সরাসরি খোঁচা দিয়েই টুইট করে বসল শাহরুখ-গৌরীর সংস্থা!

মাদককাণ্ডে গত ১৭ দিন ধরে ঘরছাড়া শাহরুখ পুত্র আরিয়ান খান। গত ২রা অক্টোবর এনসিবির হাতে গোয়াগামী ক্রুজ থেকে আটক হন বাদশা পুত্র। এরপর দু-দফায় পাঁচদিন এনসিবি হেফাজতে ছিলেন আরিয়ান, পরবর্তীতে আর্থার রোড জেলে ঠাঁই হয় তারকা পুত্রের। আরিয়ানের কাজ থেকে মাদক উদ্ধার না হলেও কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার তরফে গুরুতর অভিযোগ আনা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে। দাবি করা হয়েছে, আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সঙ্গে আরিয়ানের যোগসাজশের হদিশ পেয়েছে এনসিবি। সেই নিয়ে উত্তাল গোটা দেশ। 

গত বৃহস্পতিবার বিশেষ NDPS কোর্টে আরিয়ান খানের জামিনের বিরোধিতা করেছে এনসিবি। সেখানে বারবার আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা বলা হয়েছে। ক্রুজের পার্টি সম্পর্কে বন্ধু আরবাজ মার্চেন্টকে আরিয়ান একটি হোয়াটসঅ্যাপ টেক্সট পাঠায়, সেখানে শাহরুখ পুত্র লিখেছিলেন- ‘let’s have a blast'। মূলত ‘ফাটিয়ে মস্তি করি’ এই ধরণের মনের ভাব বোঝাতে ব্লাস্ট শব্দটি আজকের প্রজন্মের ছেলে-মেয়েরা ব্যবহার করে থাকে। আরিয়ানের উল্লেখ করা এই 'ব্লাস্ট' শব্দটি এনসিবি ভুলভাবে বাখ্যা করতে চাইছে দাবি শাহরুখ পুত্রের আইনজীবীর। এবার আরিয়ানের উল্লেখ করা এই শব্দই উঠে এল শাহরুখ খান-গৌরী খানের ভিএফএক্স সংস্থা রেড চিলিজ ভিএফএক্স-এর টুইটারের দেওয়ালে। 

মঙ্গলবার মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত নেটফ্লিক্সের ছবি ‘ধামাকা’র ট্রেলার। এই ছবির ভিএফএক্স এবং কালার গ্রেডিং-এর দায়িত্ব ছিল শাহরুখের সংস্থার উপর। ধামাকা-র ট্রেলার টুইট করে রেড চিলিস ভিএফএক্সের তরফে লেখা হয়, ‘আগামী ১৯শে নভেম্বর নেটফ্লিক্সে ধামাকা দেখুন। আমরা তো ‘Blast’ করেছি (জমিয়ে মস্তি করেছি) এই ছবির ভিএফএক্স ও কালার গ্রেডিং করতে গিয়ে!

রেড চিলিস-এর এই টুইটে ব্লাস্ট শব্দটি নিয়ে উত্তাল টুইটার। কেউ কেউ তো লিখছেন, ‘শাহরুখ হয়ত নিজেই এই টুইটটা করেছে’। কেউ লিখছেন, 'উফ দারুণ ব্লাস্ট'। কেউ আবার লিখছেন, ‘এভাবে ট্রোল করতে নেই’। 

দিন কয়েক আগেই হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রীর দিদি ফারহা আলি খান এনসিবি আধিকারিকদের ‘ক্র্যাশ কোর্স’ করিয়েছিলেন মিলেনিয়ালদের ভাষা নিয়ে। FOMO -(ফিয়ার অফ মিসিং আউট), SICK (সামথিং দ্যট ইজ নট কুল), DOPE (কিছু দুর্দান্ত), GOAT- ( সর্বকালের সেরা), BLAST (দারুণ একটা সময় কাটানো)-এর শব্দ আকছার ব্যবহার করে আজকের প্রজন্মের ছেলেমেয়েরা। 

আগেই ম্যাজিস্ট্রেট কোর্টে খারিজ হয়েছিল আরিয়ানের জামিনের আবেদন। গত বৃহস্পতিবার সেশন কোর্ট আরিয়ানের জামিনের আবেদনের রায় সংরক্ষিত রেখেছে। আগামিকাল দশেরার ছুটি শেষে আদালতের কাজ শুরুর দিন শাহরুখ-পুত্রের জামিনের আবেদনের রায় সামনে আসবে। বুধবারের এই রায়ের দিকেই তাকিয়ে গোটা দেশ। 

বন্ধ করুন