বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর!

Janhvi Kapoor: '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর!

'১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর!

Janhvi Kapoor: বাবা-মা'র পর জাহ্নবীর জীবনের সবচেয়ে বড় আশ্রয়ের ঠিকানা শিখর পাহাড়িয়া। কঠিন সময়ে জাহ্নবীকে আগলেছেন তিনি। চর্চিত প্রেমিককে নিয়ে আর কী বললেন নায়িকা? 

জাহ্নবীর জীবনে পুরোনো প্রেম ফিরে এসেছে, এতদিনে সে খবর সকলের জানা। নায়িকা নিজে এই নিয়ে মুখ না খুললেও শিখর-জাহ্নবীর প্রেমের কাহিনিতে সিলমোহর দিয়েছেন স্বয়ং বনি কাপুর। আকারে ইঙ্গিতে জাহ্নবীও এতদিনে বুঝিয়ে দিয়েছেন, শিখরই তাঁর জীবনের মিস্টার পারফেক্ট। সম্প্রতি এক সক্ষাৎকারে শিখরকে মন খুলে কথা বলেছেন শ্রীদেবী কন্যা। 

জাহ্নবী কাপুর তার পরবর্তী ছবি মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির জন্য বেজায় ব্যস্ত,।বুধবার প্রকাশিত হয়েছে ছবির গান 'দেখা তেনু'। প্রচারের ফাঁকেই নিজের প্রেমজীবন নিয়ে কথা বলতে গিয়ে রীতিমতো ইমোশন্যাল জাহ্নবী। শ্রীদেবী মারা যাওয়ার পরেও জাহ্নবীর পাশে ছিলেন শিখর। অভিনেত্রী জানান, জীবনে যে-সব মানুষরা তাঁকে সারাক্ষণ আগলেছেন তাঁরা হলেন বাবা-মা এবং শিখর। এর থেকেই বোঝা যায় জাহ্নবীর জীবনে শিখরের গুরুত্ব। 

জাহ্নবী বলেন, ‘আমার যখন ১৫-১৬ বছর বয়স, তখন থেকে ও (শিখর) আমার সঙ্গে আছে। আমার স্বপ্নগুলি ও আপন করে নিয়েছে। ওর স্বপ্নগুলিও আমি আমার নিজের স্বপ্ন হিসাবে সাজিয়ে তুলেছি। আমরা পরস্পরের খুব কাছের। আমরা সব সময়ে পরস্পরের পাশে এমন ভাবে থেকেছি যেন, আমরাই পরস্পরকে বড় করে তুলেছি।’ 

এরপরেও তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে আর কিছু প্রশ্ন বাকি রয়ে যায়? নিজের আদর্শ জীবনসঙ্গী সম্পর্কে কথা বলতে গিয়ে দু-দিন আগেই জাহ্নবী বলেছে, ‘যে আমার স্বপ্নকে নিজের স্বপ্ন মনে করে, যে আমাকে শক্তি জোগায়, সে আমাকে উজ্জীবিত করে... যে আমাকে সুখ দেয়। এমন কেউ যে আমাকে হাসায়। আমি কাঁদলেও সে আমার পাশে থাকে... আমি এমন কাউকে চাই’। আসলে এই সব চাওয়ার একটাই উত্তর শিখর! 

জাহ্নবী এবং শিখর পাহাড়িয়া সম্পর্কে

গত এপ্রিলে ময়দানের স্ক্রিনিংয়ে নিজের নাম লেখা 'শিকু' লেখা নেকলেস পরে হাজির হয়েছিলেন নায়িকা। চলতি বছরের শুরুতে তিরুপতি বালাজি মন্দিরে শিখরের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। গত সিজনের 'কফি উইথ করণ'-এ করণ জোহর জাহ্নবীকে তাঁর স্পিড ডায়াল লিস্টে থাকা তিন জনের কথা জিজ্ঞেস করেছিলেন। তিনি উত্তর দিলেন, ‘পাপা, খুশু এবং শিকু..র নাম হড়বড়িয়ে বলে দেন, এরপর জিভ কেটে ফেলেন।  শিখর পাহাড়িয়া মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি। 

জাহ্নবীর প্রেমের ইতিহাস বেশ লম্বা। প্রথম ছবির কোস্টার ইশান খট্টরের সঙ্গে প্রেম করেছিলেন বছরখানেক। মুম্বইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গেও একটা সময় জাহ্নবীর প্রেমের চর্চা শোনা গিয়েছিল। ডিয়ার জিন্দেগির প্রিমিয়ারে অক্ষতের সঙ্গে এসেছিলেন, শ্রীদেবীর মৃত্যুর পরও হাজির ছিলেন অক্ষত। তবে জাহ্নবী বলিউডে পা রাখার পরই এই সম্পর্ক ফিকে হতে শুরু করে। এখন জাহ্নবীর জীবনে ফিরে এসেছে পুরোনো প্রেম। কাঙ্ক্ষিত পরিণতি পাবে এই সম্পর্ক? জবাবের অপেক্ষায় ভক্তকূল।

বায়োস্কোপ খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.