বাংলা নিউজ > বায়োস্কোপ > ওড়নায় মুখ ঢেকে বিশেষ বার্তা শ্রাবন্তীর, শুনুন কী বললেন নায়িকা…
শ্রাবন্তীর বিশেষ বার্তা 
শ্রাবন্তীর বিশেষ বার্তা 

ওড়নায় মুখ ঢেকে বিশেষ বার্তা শ্রাবন্তীর, শুনুন কী বললেন নায়িকা…

  • করোনা সচেতনতায় বিশেষ বার্তা শ্রাবন্তীর। ওড়না দিয়ে নয়, মাস্কেই মুখ ঢাকুন। 

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী তিনি। হামেশাই খবরের শিরোনামে থাকেন। তাঁকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। তবে বিতর্ক বা সমালোচনার আঁচ গায়ে লাগান না শ্রাবন্তী। নিজের কেরিয়ারকে পাকাপোক্ত হাতে ধরে রেখেছেন অভিনেত্রী। তিনি কিন্তু শুধুমাত্র নিজের জীবন আর কাজকর্ম নিয়েই ব্যস্ত।

এরই মাঝে সুখবর দিয়েছেন অভিনেত্রী। নিজের ‘দ্বিতীয় সন্তান’ অর্থাৎ নতুন জিম খুলে ব্যবসায় মন দিয়েছেন তিনি৷ শুধু সেখানেই শেষ নয়, এবার সাধারণ মানুষের কথা মাথায় রেখে করোনা সচেতনতা নিয়ে ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেখানে তিনি সাধারণ মানুষকে করোনা নিয়ে সচেতন হওয়ার কথা বলেছেন। সাধারণ মানুষকে তাঁর ভিডিয়োর মাধ্যমে বার্তা দিতে দেখা গেছে, ওড়না আর মাস্ক এক জিনিস নয়। 

ভিডিওতে অভিনেত্রীকে একদিকে নীল রঙের ওড়না জড়িয়ে দেখা গেছে। তিনি বলছেন, ‘টুথ পেস্ট আছে?’অন্যদিকে, শ্রাবন্তীই আবার মাস্ক পরে প্রশ্ন করছেন মুখে ওড়না কেন?  মাস্ক কোথায়? এভাবেই ভিডিওতে মাস্ক পড়ে তিনি সচেতনতার বার্তা দিয়েছেন। সাধারণ মানুষকে বুঝিয়েছেন ওড়না আর মাস্ক এক জিনিস নয়। তিনি বার বারই মাস্ক ব্যবহারের কথা তুলে ধরেছেন।

অন্যদিকে, অভিনেত্রী এখন পুরোদমে নিজের শ্যুটিংয়ের কাজে ব্যস্ত। সম্প্রতি তিনি ওটিটি প্ল্যাটফর্মে নিজের প্রথম ওয়েব সিরিজের জন্য শ্যুটিং শুরু করেছেন। দুজনে নামের এই সিরিজে দেখা যাবে সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের হিট জুটিকে। বাংলার সর্ববৃহত্ ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য তৈরি হচ্ছে এই সিরিজ। 

বন্ধ করুন