বাংলা নিউজ > বায়োস্কোপ > খুশির খবর! বঙ্গবাসীর মন মাতাতে শীঘ্রই আসছে ‘টুম্পা সোনা’ ২.০
ফের আসছে টুম্পা সোনা।

খুশির খবর! বঙ্গবাসীর মন মাতাতে শীঘ্রই আসছে ‘টুম্পা সোনা’ ২.০

  • ফিরে আসছে টুম্পা। আপনি তৈরি তো আরও একবার ঠুমকা লাগাতে?

২০২০-র লকডাউনে যখন সবার মনটা বেশ খারাপ। তখন টুম্পা যেন এক ঝলক মুক্তির আস্বাদ এনে দিয়েছিল বঙ্গবাসীকে। বাকিটা তো ইতিহাস। রাতারাতি ভাইরাল হয় গানটি। ছোট থেকে বড়, বিয়েবাড়ি থেকে ভাসান-- সর্বত্রই বাজতে থাকে ‘ও আমার মিষ্টি সোনা টুম্পা’। কলকাতার তাবড় তাবড় সেলেবরাও মজা নিয়েছিলেন সে গানের। কিছু নীতি পুলিশ নাক কোঁচকালেও তা ধাপে টেকেনি। ফের একবার নেট-নাগরিকদের মজা দিতে আসতে চলেছে টুম্পা। জানা গিয়েছে চলছে শ্যুটিংও। 

অনেকেই হয়তো জানেন না ‘টুম্পা সো’ গানটি ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’-এর প্রোমোশনাল সং। আর এই ওয়েব সিরিজেরই দ্বিতীয় পার্ট ‘রেস্ট ইন প্রেম ২’ আসতে চলেছে। রোমান্স, মজা, হাসি, ঠাট্টা এবং অবশ্যই ভৌতিকতায় ভরপুর হতে চলেছে হটকে ওই সিরিজটি। ২০২২ সালে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। করোনার কারণে কাজ বন্ধ থাকায় পিছিয়ে গিয়েছে কাজ, তাই কোনওভাবেই চলতি বছরে মুক্তি পাওয়া সম্ভব নয় বলেই জানালেন পরিচালক অরিজিৎ সরকার। আর ‘রেস্ট ইন প্রেম ২’-তেও থাকবে টুম্পার আপডেটেড ভার্সান। অর্থাৎ, টুম্পা ২ নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে এখনই।

‘টুম্পা’ গানটির গীতিকার এবং গায়ক আরব দে। মিউজিক করেছেন অভিষেক সাহা। আরব জানিয়েছিলেন, বহুদিনের বন্ধু পরিচালক অরিজিৎ সরকার তাঁকে একটা মজার আইটেম সং লিখতে বললে ‘টুম্পা’র জন্ম হয়। আর হ্যা, সকলের প্রিয় টুম্পা অর্থাৎ সুমনা দাসই থাকছেন ‘রেস্ট ইন প্রেম ২’-তে। আদির ভূমিকায় অভিনয় করবেন সায়ন ঘোষ। আপাতত এটুকুই। নতুন ‘টুম্পা’র মজা নিতে ২০২২ অবধি অপেক্ষা করতেই হবে।

বন্ধ করুন