বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Shehnaaz: চলছিল বিয়ের প্রস্তুতি! ডিসেম্বরে বিয়ের পরিকল্পনা ছিল সিদ্ধার্থ-শেহনাজের
সিদ্ধার্থ-শেহনাজ
সিদ্ধার্থ-শেহনাজ

Sidharth-Shehnaaz: চলছিল বিয়ের প্রস্তুতি! ডিসেম্বরে বিয়ের পরিকল্পনা ছিল সিদ্ধার্থ-শেহনাজের

  • চলতি বছর ডিসেম্বরেই নাকি বিয়ে করার পরিকল্পনা ছিল তারকা জুটির। অন্দরে অন্দরে দুই পরিবারের মধ্যে চলছিল প্রস্তুতিও।

চলতি বছরের শেষে ডিসেম্বরেই নাকি বিয়ে করার পরিল্পনা ছিল সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের। এমনকি সিডনাজের সম্মতিতে দুই পরিবার বিয়ের প্রস্তুতি পর্যন্ত শুরু করে দিয়েছিল অন্দরে অন্দরে। বলিউডের অন্দরমহলে কান পাতলে সেই খবরই শুনতে পাওয়া যাচ্ছে। 

জানা যাচ্ছে, দুই পরিবারেরই সম্মতি ছিল তাঁদের বিয়ে নিয়ে। এবিষয় যথেষ্ঠ খুশিও ছিলেন তাঁরা। ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়তেন দুজনে। মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলের সঙ্গে কথাবার্তাও চলছিল তাঁদের। বিয়ের অনুষ্ঠানের জন্য টানা তিন দিন হোটেলের ঘর, ব্যাঙ্কোয়েট এবং অন্য পরিষেবা নেওয়ার কথোপকথন হয়েছিল। কিন্তু টেলি জুটির দুই পরিবার এই বিষয় গোপনীয়তা বজায় রেখেছিলেন। 

বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। এদিন সকালে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিনেতার শেষকৃত্যে হাজির হয়েছিলেন বন্ধু, সহকর্মী এবং ঘনিষ্ঠরা। ভাই শেহবাজের সঙ্গে প্রেমিকের শেষকৃত্যে হাজির হয়েছিলেন শেহনাজ গিল। মানসিক ভাবে ভেঙে পড়তে দেখা গিয়েছে তাঁকে।

সিদ্ধার্থ-শেহনাজ
সিদ্ধার্থ-শেহনাজ

বিগ বসের ১৩ নম্বর সিজেনের বিজয়ী সিদ্ধার্থ শুক্লা। ওই একই সিজেনে প্রতিযোগি ছিলেন শেহনাজ গিলও। বিগ বসের ঘর থেকে তাঁদের রসায়ন গাঢ় হয়। এই মরসুমের প্রতিযোগী আবু মালিক ইতিমধ্যেই সংবাদমাধ্যমে জানিয়েছেন, শেহনাজ সিদ্ধার্থকে বিয়ে করতে চেয়েছিলেন। এই বিষয় গত বছর লকডাউনের আগে মার্চ মাসে তাঁদের কথোপকথন হয়। শেহনার সিদ্ধার্থকে বিয়ে করতে চান জানিয়ে আবুকে বলেন। এরপরই লকডাউন পর্ব শুরু হয়।

আবু আরও বলেন, সিদ্ধার্থও খুব ভালবাসতেন শেহনাজকে। এমনকি শেহনাজ কখনও রেগে গেলে নাকি সিদ্ধার্থের পুরো দিনটাই নষ্ট হয়ে যেত; আবুকে জানিয়েছিলেন অভিনেতা। 

 

বন্ধ করুন