ঘরবন্দি রোশন-শ্রাবন্তী ব্যস্ত পুরোনো স্মৃতি রোমন্থনে (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরবন্দি রোশন-শ্রাবন্তী ব্যস্ত পুরোনো স্মৃতি রোমন্থনে (ছবি-ইনস্টাগ্রাম)

শ্রাবন্তীকে কোলে তুলে রোশনের নাচ, ভাইরাল হল এই জুটির বিয়ের অদেখা ভিডিয়ো

  • ঘরবন্দি রোশন-শ্রাবন্তী যেমন নতুন কিছু মুহূর্ত তৈরি করছেন,তেমনই স্মৃতিচারণাও চলছে পুরোনো দিনের। বিয়ের অদেখা ভিডিয়ো এবার সামনে আনলেন রোশন।

করোনার জেরে ঘরবন্দি সকলে। এই কঠিন সময়ে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন টলি সুন্দরী শ্রাবন্তী। কোয়ারেন্টাইন পিরিয়ডে জমে উঠেছে রোশন-শ্রাবন্তীর রোম্যান্স। তাঁরা শুধু নতুন মুহূর্ত তৈরি করছেন এমনটা নয়, পুরোনো প্রেমের স্মৃতি রোমন্থন করে নিচ্ছেন এই দম্পতি।

সোমবার নস্ট্যালজিক রোশন বিভোর শ্রাবন্তীকে আপন করে নেওয়ার মুহূর্তগুলোতে। গত বছর এপ্রিলে চুপিসাড়ে বিয়ের পর্ব সারেন রোশন-শ্রাবন্তী। মিডিয়ার চোখ এড়াতে পঞ্জাবে বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন শ্রাবন্তী। বিয়ের দিন-দশকে পর সংবাদমাধ্যমকে বিয়ের খবর নিশ্চিত করেন নায়িকা। প্রকাশ্যে আনেন ছবি। শ্রাবন্তীর বিয়ের অনুষ্ঠানের ভিডিয়ো অনুরাগীদের দেখার সুযোগ হয়নি। অবশেষে এতদিন পর সোশ্যাল মিডিয়ায় নিজেদের মেহেন্দি-সঙ্গীত অনুষ্ঠান ও বিয়ের অনুষ্ঠানের ভিডিয়ো সামনে আনলেন শ্রাবন্তীর স্বামী।

View this post on Instagram

This is the best dance of my life @srabanti.smile

A post shared by Singh Roshan (@singhroshan399) on


রোশন তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে সঙ্গীতের একটি ভিডিয়ো শেয়ার করেন যেখানে পঞ্জাবি গানের তালে শ্রাবন্তীকে কোলে তুলে নাচতে দেখা গেল রোশনকে। এটাই নাকি রোশনের জীবনের সেরা নাচ। তেমনটাই দাবি করেছেন শ্রাবন্তীর স্বামী। জবাবে নায়িকা জানিয়েছেন, 'এটা হল আদতে নিঃস্বার্থ ভালোবাসা'।

অপর একটি ভিডিয়োয় গুরুদুয়ারাতে ‘আনন্দ করাজ’ (শিখ বিয়ের রীতি) অনুষ্ঠানের মুহূর্ত ভাগ করে নিলেন রোশন। ক্যাপশনে লেখেন, শ্রাবন্তী আমি তোমাকে ভালোবাসি আর এই মুহুর্তগুলোয় সবসময় ফিরে যেতে চাই।


কোয়ারেন্টাইনে থাকার সময় নিজেদের বেশ কিছু রোম্যান্টিক মুহূর্তও ইনস্টাগ্রামের দেওয়ালে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী।


View this post on Instagram

Home sweet home ❤️

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

View this post on Instagram

🌹❤️😘 @singhroshan399

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

সম্প্রতি স্টার জলসার গেম শো সুপারস্টার পরিবারের একটি এপিসোডেও একসঙ্গে দেখা গেছে মিঁয়া-বিবিকে। এই শো সঞ্চালনা করেন শ্রাবন্তী। অনুষ্ঠানে অংশ নিয়েছিল শ্রাবন্তীর শ্বশুরবাড়ি ও বাপের বাড়ির সদস্যরা।



বন্ধ করুন